Bangla SerialTollywood

Actress in Love: ‘মন ফাগুনে’র এই জনপ্রিয় অভিনেত্রী প্রেম করছেন লুকিয়ে লুকিয়ে! চেনেন কে সেই সুদর্শন পুরুষ? 

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী নাম গীতশ্রী রায়। যাকে বেশ কিছু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় এবং গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। বহু বছর ধরে নিজের অভিনয় গুনে দর্শকের মন জিতে নিয়েছেন গীতশ্রী।

তবে এবার এই অভিনেত্রীর মনের মানুষের খোঁজ পাওয়া গেল। সম্প্রতি নিজেই সোশ্যাল মিডিয়ায় মনের মানুষের সঙ্গে ছবি দিয়েছেন অভিনেত্রী।সম্প্রতি গীতশ্রীকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’র রুষার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। যেখানে এই চরিত্রটি বেশ জনপ্রিয় হয়েছিল দর্শকের কাছে।

6,340 Likes, 50 Comments - Geetashree Roy😊 (@geet_roy) on Instagram:  “Happy Sunday 🎉😘❤️😍. Pic courtesy- @abhisek.m.chandra” | Happy sunday,  Smile face, Fashion

তবে এই ধারাবাহিকের আগেও গীতশ্রী বেশ জনপ্রিয় বাংলার দর্শকের কাছে রাশি নামে। জি বাংলার ‘রাশি’ ধারাবাহিকের মাধ্যমে তিনি অভিনয় জগতে পা রাখেন। আর তারপর থেকেই তার জনপ্রিয়তা বাড়তে থাকে এই টেলিভিশনে।

প্রসঙ্গত বাংলা তথা ভারতের জনপ্রিয় ফুটবল খেলোয়াড় প্রবীর দাস। বেঙ্গালুরু এফসির এই খেলোয়াড়কে আগে মোহনবাগানের হয়ে খেলতে দেখা গিয়েছিল।

চলতি বছরের ডুরান্ড কাপ ফাইনালে মুম্বাই সিটি এফসিকে ২-১ গোলে হারায় বেঙ্গালুরু। আর তারপরেই কাপের সঙ্গে প্রবীর দাস এবং গীতশ্রীকে ছবি তুলতে দেখা গেছে মাঠে। তারপর থেকেই জল্পনা দানা বাধছিল এবার তা প্রকাশ্যে এলো।

প্রবীরের সাথেই প্রেম করছেন এই জনপ্রিয় অভিনেত্রী। এতদিন দুজনকে প্রকাশ্যে সেভাবে দেখা না গেলেও সম্প্রতি তাদের সোশ্যাল মিডিয়াতে একে অপরের সঙ্গে বেশ কিছু ছবি দেখতে পাওয়া গেছে। এবং যেখানে দুজনকে দেখে তাদের অনুরাগীরা শুভেচ্ছায় ভড়িয়েছেন।

প্রসঙ্গত দীপাবলি উপলক্ষে একে অপরের সঙ্গে বেশ কিছু সুন্দর ছবি শেয়ার করেছিলেন তারা। সম্প্রতি তারা দুজন আবার একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন আর তারপরেই তাদের সম্পর্কে শিলমোহর পড়ে। যা দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। দুজনের কর্মজীবনের পথ একেবারে আলাদা হলেও একে অপরের সঙ্গে বেশ খুশি রয়েছেন তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button