Deblina Kumar: পেট, পায়ে ভর্তি লাভ বাইট! নেই লজ্জা, বি’কি’নিতে উন্মুক্ত ছবি শেয়ার করলেন উত্তম কুমারের নাতবৌ! লজ্জায় চোখ ঢাকলো নেটিজেন

তিনি একদিকে যেমন অভিনেত্রী তেমন অন্যদিকে তার পারিবারিক পরিচয় সুদূরপ্রসারী। বিশেষ করে শ্বশুরবাড়ির ঐতিহ্য কে না জানে! আর জানবে নাই বা কেন তিনি যে উত্তম কুমারের বাড়ির বৌমা।

হ্যাঁ, ঠিক ধরেছেন আমরা কথা বলছি অভিনেত্রী দেবলীনা কুমারের। এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার ঋদ্ধির চরিত্রে অভিনয় করা গৌরব চট্টোপাধ্যায় এর স্ত্রী দেবলীনা নিজের অভিনয়ের দক্ষতায় অসংখ্য ভক্ত তৈরি করেছেন। আর অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে নিজের আলাদা দুনিয়া তৈরি করেছেন তিনি। সেখানে তার অনুরাগীদের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে।

এবার এমন কিছু ছবি শেয়ার করলেন যে মুহূর্তের মধ্যে উত্তপ্ত হয়ে উঠল নেট দুনিয়া। পরেছেন থ্রি পিস লাল রঙের একটি বি’কি’নি। সেই বি’কি’নিতে পোজ দিয়েছেন সমুদ্রের ধারে। ছবি শেয়ার করা মাত্রই হু হু করে ভাইরাল হয়ে গেলেন নায়িকা। সুঠাম ফিগারে সেই বি’কি’নি যেন বাড়িয়ে দিয়েছে উ’ষ্ণ’তার পারদ।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

তবে এই ছবিতে সবথেকে বেশি নজর কেটেছে তার পা এবং পেটে থাকা কিছু দাগ। বহু মানুষের প্রশ্ন ওগুলো কি লাভ বাইট? সে উত্তর যদিও পাওয়া যায়নি তবে মানুষের আগ্রহ এতে কমেনি। বরং এই দাগ গুলির জন্যেই নায়িকার ছবিগুলি যে বিশেষ করে ভাইরাল হয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

Back to top button