Sreemoyee Actress: জমাটি অভিনয়ে জিতেছিলেন দর্শকদের মন! এখন উধাও! এই পেশা বেছে নিয়েছেন শ্রীময়ীর বড় ছেলে জাম্বোর বউ অঙ্কিতা

বর্তমান সমাজে বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদনের মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স তো দেখাতেই হবে। তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল! আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।

আর এই সমস্ত নতুন নতুন ধারাবাহিকের সঙ্গেই আসছেন নবাগতা অভিনেতা, অভিনেত্রী। আর এই নতুন নতুন মুখের ভিড়ে ক্রমশ হারিয়ে যাচ্ছে পুরনো চেহারা গুলো। আর হারিয়ে যাওয়া তেমনই এক অভিনেত্রী হলেন অভিনেত্রী দেবলীনা মুখার্জি। অন্যান্য অনেক ধারাবাহিকে অভিনয় করলেও ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর বড় ছেলে জাম্বোর স্ত্রী অঙ্কিতার ভূমিকায় তাঁর অভিনয় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল‌। তবূ দীর্ঘদিন তাঁর দেখা নেই ছোট পর্দায়। বর্তমানে কোথায় রয়েছেন, কি করছেন এই অভিনেত্রী? জানতে আগ্রহী দর্শকরা।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনা সংস্থা সামলান অঙ্কিতা। আর তাই এখন আর তিনি কলকাতাতেও থাকেন না ‌‌। ক্যামেরার পিছনের কাজ সামলাতে তিনি পাড়ি জমিয়েছেন স্বপ্ন নগরী মুম্বাইতে‌। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন, অভিনয় এবং প্রোডাকশনের কাজ একসঙ্গে সামলানো মুশকিল। আর তাই আপাতত তাই প্রোডাকশনের দিকে বেশি সময় দিচ্ছেন। তাঁর ইচ্ছা পরে তিনি ফের নিশ্চয়ই অভিনয় জগতে ফিরবেন।

তবে পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় দেবলীনা! সোশ্যাল সাইট ইনস্টাগ্রামেও দেবলীনার জনপ্রিয়তা বিপুল। ইনস্টাগ্রামে তাঁর অনুগামী সংখ্যা ১৪ হাজারের কাছাকাছি। সেখানেও তিনি নিজের পেশাগত এবং ব্যক্তিজীবনের বহু মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। এক‌ইসঙ্গে কাজের পাশাপাশি প্রচুর ঘুরতেও যান অভিনেত্রী। সেই সব ছবি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি মারলেই দেখা যাবে।

Back to top button