Tollywood

Debleena Dutta: সত্যিই তথাগতকে ভুলে প্রেম করছেন দেবলীনা? একসময় যার সঙ্গে সম্পর্কের গুজব ছড়িয়েছিল তার সঙ্গেই দিলেন ছবি! আলোচনায় এই জনপ্রিয় নায়ক

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবলীনা দত্ত। তবে এই মুহূর্তে তার অভিনয়ের থেকে বেশি তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়। তার কারণ চলতি বছরেই তার প্রাক্তন স্বামী অভিনেতা তথাগত মুখার্জির সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে। কিন্তু সে বিচ্ছেদের পরে কখনোই একে অপরকে দোষারোপ করতে দেখা যায়নি এই অভিনেতা অভিনেত্রীকে।

Tathagata Mukherjee | Deblina Dutta shares a cryptic post amidst the  rumours of divorce with husband Tathagata Mukherjee dgtl - Anandabazar
বলা চলে তারা দুজন দেখিয়েছেন যে স্বামী স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও একে অপরকে নোংরা ভাবে দোষারোপ না করেও বন্ধুত্ব বজায় রাখা যায়। দেবলীনা বারবার বলেছেন যে তথাগত যেভাবে তার পরবর্তী জীবনে এগোতে চান সেভাবেই এগোন। সে সঙ্গে তারা একসঙ্গে যে কটা বছর কাটিয়েছেন তার প্রতিটি মুহূর্ত তার কাছে স্মরণীয় হয়ে থাকবে। কিন্তু তিনিও তার জীবনে এগিয়ে যাবেন।

আর ঠিক সেই ভাবেই হয়তো অভিনেত্রীকে এগিয়ে যেতে দেখছেন প্রত্যেকে। অভিনেত্রীর ভক্তরা তার এই মনের জোড়কে কুর্নিশ জানিয়েছে বারে বারে। একটা সময় টলিউডের এই জুটি দারুন জনপ্রিয় ছিল দর্শকের কাছে। সেই জুটি ভেঙ্গে যাওয়ার পরে অনুরাগীরা কষ্ট পেয়েছিল কিন্তু দেবলীনাকে হাসিমুখে এই সব কিছু নিয়ে এগোতে দেখে তারা প্রশংসা করেছে অভিনেত্রীর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর আরো একটি ছবি রীতিমতো দর্শকদের মুগ্ধ করেছে। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় অভিনেতা ঋষভ বসুর সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন। এই ঋষভ বসুর সাথেই তার নাম জড়িয়ে ছিল যখন তথাগত এবং দেবলীনা আলাদা হয়েছিল। অনেকেই বলেছিলেন তথাগত অভিনেত্রী বিবৃতির সঙ্গে সম্পর্ক জড়ানোর জন্য এই সম্পর্ক ভেঙে ছিলেন এবং অনেকে বলেছিলেন দেবলীনা ঋষভের জন্য সম্পর্ক ভেঙ্গেছিল।

কিন্তু তখনও অভিনেত্রী বলেছিলেন যে অভিনেতা ঋষভ বসু তার কাছে ভাইয়ের মত। এদিনও দুটি ছবি পোস্ট করে তিনি তাকে ভাই বলে উল্লেখ করেছেন। এই ছবিতে তার ভক্তরা তাদের দুজনকার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button