Tollywood

শুধু তথাগতর জন্যেই নয়, এর আগেও একবার কনের সাজে সেজেছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত! আসেনি বর, হয়েছিলেন লগ্নভ্রষ্টা

গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝাঁ-চকচকে দুনিয়া দেখে আমরা মনে করি হয়তো সবকিছুই তেমনি চকচকে। কিন্তু এর ভেতরে ঠিক কতটা যন্ত্রনা আর কতটা অন্ধকারে লুকিয়ে রয়েছে তার আঁচ পাওয়া সহজ নয়।

এখনতো কর্মে অতীতের স্মৃতি রোমন্থন করলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন দেবলীনা এবং তথাগত। একসময় ইন্ডাস্ট্রির লাভ বার্ডস হিসেবে পরিচিত ছিলেন এই জুটি। কিন্তু ২০২১ সালে আলাদা হন। এরোর সম্প্রতি দুজনের বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়।

তবে এর আগেও নায়িকা পেরিয়ে এসেছেন একটি অন্ধকারময় অধ্যায়। সেই কথা খুব কম লোক জানে। এর আগেও নায়িকার ছিল একটি সম্পর্ক।

সেটা বিয়ের সিদ্ধান্ত অবধি গড়িয়েছিল। কিন্তু বিয়ের মন্ডপ অবধি এগোয়নি। কারণ বর আসেনি। নায়িকা কনের সাজে সেজেছিলেন কিন্তু বিকেল গড়িয়ে রাত, লগ্ন পেরিয়ে যায় তবুও বর আসেনি মণ্ডপে।

জীবনের এই কঠিন সময়ের কথা একটি চ্যাট শোতে এসে নায়িকা জানিয়েছিলেন দর্শকদের। বিরা বিয়ের আগের দিনও নাকি দেবলীনাকে সেই ব্যক্তি জানিয়েছিলেন বাসর রাতে বেশ মজা হবে। নায়িকা সব ভাইবোনদের থাকতে বলেছিলেন তিনি। কিন্তু বিয়ের দিন সকাল থেকেই তাঁর ফোন বন্ধ হয়ে যায়।

যোগাযোগ করা যায়নি গোটা পরিবারের সঙ্গে। পরেরদিন জানা যায় তাঁর নাকি হার্ট অ্যাটাক হয়েছে। কিন্তু পরে নায়িকা সত্যি ঘটনা জানতে পারেন যে এই পুরো বিষয়টাই সাজানো। কিন্তু সেই ব্যক্তি কে সেটা জানাতে চাননি তিনি। সেই পুরনো ভিডিও আরো একবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button