Tollywood

Debleena Dutt: ঝকমকে স্লিট গাউনের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে থাই, সঙ্গে লাস্যময়ী মেক আপ! দেবলীনা দত্তের বো’ল্ড ফটোশুট দেখে বেহুঁশ নেটিজেনরা

বাংলা চলচ্চিত্র জগতের একজন পরিচিত নাম হলো দেবলীনা দত্ত। যাকে বহু ধারাবাহিক সহ একাধিক সিনেমায় অভিনয় করতে দেখেছে দর্শক। দেবলিনার সৌন্দর্য মোহিত হয়েছে বহু বছর ধরে বাংলার দর্শককূল। তবে এবার দেবলিনার রূপ দেখে মুগ্ধ হওয়ার সাথে সাথে চমকে উঠেছেন অনেকে। দীপাবলির শুভেচ্ছা সঙ্গে এমন ফটোশুট যা দেখে রীতিমতো অবাক সকলে।

প্রসঙ্গত দুর্গাপূজাতে তিনি বাইরে ঘুরতে গিয়েছিলেন নিজের মা এবং অভিনেত্রী সুদীপা বসুর সাথে। তিনি প্রতিবছরই স্বামী তথাগতর সঙ্গে দুর্গা পুজোতে বাইরে ঘুরতে যেতেন। কিন্তু গত বছরে তাদের দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাই এ বছর মাকে সঙ্গে নিয়েই ঘুরে এসেছেন বাইরে। প্রসঙ্গত টলিপাড়ায় তথাগত এবং দেবলীনার জুটি বেশ জনপ্রিয় ছিল। টিভির পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়াতে তোদের দুজনকে একসঙ্গে দেখে প্রশংসায় ভরাতো দর্শকরা।

কিন্তু বিচ্ছেদ হওয়ার পরে দেবলিনা কে বলতে শোনা যায়, ‘আমি আগের দাম্পত্যের অনুভূতি থেকেই বেরোতে পারিনি’। তিনি বারবার বলেছেন জীবনের সেরা সময়টা তিনি কাটিয়েছেন তথাগতের সঙ্গে। কিন্তু বিবাহ বিচ্ছেদের পরে সেই ঘুরতে যাওয়ার আমেজটাকে বজায় রেখেছেন। তবে দুর্গাপুজোয় ঘুরে এসে এবার কালী পুজোতে এমন ফটোশুট করে অনুরাগীদের শুভেচ্ছা বার্তা দিলেন যা দেখে প্রশংসা না করে কেউ থাকতে পারবে না।

প্রসঙ্গত অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে দেখা গেছে কিছু ফটো শুটের ফটো পোস্ট করতে। যেখানে একটি অফ শোল্ডার গ্লিটারি গাউন পরে আছেন দেবলীনা। হাই কাট স্লিট থেকে বেরিয়ে আছে থাই সঙ্গে পায়ে ট্যান রঙের বুট।খোলা চুল, ঠোঁটে লাল রঙের লিপস্টিক। চোখে ডিপ করে কাজল পরা, হাতে অংটি। আপাতত দেবলীনার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তার অনুরাগীরা।

ছবি পোস্ট করে ক্যাপশনে দেবলীনা লিখলেন, ‘আশা করি আলো আপনাদের জীবনে আনন্দ ভরিয়ে তুলুক। তবে এটাকে শব্দহীন করে তুলুন।’ আর এই ক্যাপশনকে নির্ভর করেই এক নেট-নাগরিক মন্তব্য করেন, ‘আমি জানি না না লাইট জীবনে আনন্দ নিয়ে আসবে কি না, তবে এই ছবি নিয়ে অনেক কোলাহল তৈরি হবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button