৬০ বছর বয়সে সিরিয়ালের টিআরপি বাড়ানোর জন্য শাড়ি ছেড়ে সর্বজয়ায় জিন্স প্যান্ট পরে আসছেন দেবশ্রী রায়!

যে বয়স সাধারণত বিশ্রাম নেওয়ার বয়স এই বয়সে চুটিয়ে কাজ করে যাচ্ছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। একসময় টলিউডের অসংখ্য হিট সিনেমার ছিল এই নায়িকার ঝুলিতে। তারপর বেশ অনেকটা সময় বিরতি নিয়েছেন তিনি সিনেমা জগৎ থেকে।

তারপরেই আবার কামব্যাক করেছেন একটি বাংলা ধারাবাহিকের মাধ্যমে। সর্বজয়া ধারাবাহিক খুব কম সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে দেবশ্রী রায়ের কারণে এ কথা বলাই বাহুল্য। যদিও এই বয়সে ছোট পর্দায় ফিরে আসায় অনেক সমালোচনাও শুনতে হয়েছে নায়িকাকে।

টিআরপি তালিকায় ভালো ফলাফল না করলেও জমজমাট পর্বের মাধ্যমে এই ধারাবাহিক দর্শকদের মন ভালো রাখে। সম্প্রতি দেখানো হয়েছে মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন সর্বজয়া ওরফে দেবশ্রী রায়।

এটাও নায়িকার একটি পরিকল্পনা মুখোশধারী মানুষকে চেনার জন্য, এমনটাই ফুটে উঠবে আস্তে আস্তে। এদিকে বাস্তব জীবনে সোশ্যাল মিডিয়াতে নায়িকা এমন একটি পোস্ট করেছেন যা দেখে নেটিজেনদের চক্ষু ছানাবড়া।

রীতিমতো জিন্স টপ পরে সকলকে অবাক করে দিলেন। এই বয়সে এসেও যে গ্ল্যামার ফুটে উঠেছে নায়িকার রূপের মাধ্যমে তা সত্যিই উল্লেখযোগ্য। কাঁধের উপর ছিল একটি সমুদ্র নীল রঙের কোর্ট।

Debashree roy tg

শুধু তাই নয় টপের মধ্যে দিয়ে ফুটে উঠেছে বক্ষ বিভাজিকা। তার সঙ্গে খোলা চুল। এই বয়সেও নায়িকার শরীরী আবেদন সত্যি উল্লেখযোগ্য। সাধারণত শাড়িতেই বেশি দেখা যায় ধারাবাহিকে। সেখানে একেবারে অন্য ধারার লুকে বাজিমাত করে দিলেন দেবশ্রী।

Back to top button