Tollywood

Debashree Roy: বয়স ৬০ পেরিয়ে গেছে, পুজোতে লাল লিপস্টিক, কালো ট্যাঙ্ক টপে পুরো মনে হচ্ছে ২৫ এর তরুণী!শুভশ্রী-রুক্মিণীকে হারিয়ে দিলেন কলকাতার রসগোল্লা দেবশ্রী রায়

বাংলা ইন্ডাস্ট্রির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী হলে দেবশ্রী রায়। ৮০-৯০ এর দশকে নিজের অভিনয়ে গুনে মুগ্ধ করেছিলেন দর্শকদের। একের পর এক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন সাবলীলায়। প্রসেনজিৎ চ্যাটার্জি , তাপস পাল, অভিষেক চ্যাটার্জি এবং চিরঞ্জিত চক্রবর্তী বিপরীতে বহু সিনেমায় নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন দেবশ্রী। তবে আস্তে আস্তে নিজের বড় পর্দা আর অভিনয় জীবন শেষ করে ছোট পর্দাতেও কাজ করেছেন। তার সঙ্গে রাজনীতিতেও যোগ দিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু ছোট পর্দা বা রাজনীতি কোনটিতে এসে সেভাবে সফলতা লাভ করতে পারেননি দেবশ্রী রায়।

Debasree Roy – Filmzack
প্রসঙ্গত ১৯৬৬ সালে ‘পাগল ঠাকুর’ ছবিতে অভিনয়ে দিয়ে নিজের অভিনয় কেরিয়ার শুরু। তারপর তরুণ মজুমদারের ‘কুহেলি’ ছবি এনে দেয় ব্যাপক জনপ্রিয়তা। ১৯৭৮ সালের ‘নদী থেকে সাগর’ ছবিতে প্রথম নায়িকার ভূমিকায় অভিনয় করেন দেবশ্রী। তারপরে একের পর এক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। ১৯৯৪ সালে ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় ১৯শে এপ্রিল ছবিতে অভিনয় করার জন্য জাতীয় পুরস্কারও পান। নিজের অভিনয়ের সাথে সাথে সৌন্দর্য দিয়েও মুগ্ধ করেছেন দর্শকদের।

The Point Where Debasree Roy Is Different From Rituparna Sengupta – Filmzack
বয়স শর্ট উর্ধ্ব হলেও তিনি এখনো যে সাম্প্রতিক সময়ে নায়িকাদের টক্কর দিতে পারেন তা নিয়ে কোন সন্দেহ নেই। আর এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে মুগ্ধ নেটিজেনরা।


সম্প্রতি অভিনেত্রী ধরা পড়েছে একটি বোল্ড লুকে । সাদাকালো একটি শাড়ির সাথে একটি কালো ট্যাঙ্ক টপ। সঙ্গে লাল জ্যাকেট আর কোমরে কালো বেল্ট। মাথায় টপ বান করেছেন দেবশ্রী। কাজল কালো চোখ-ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। পায়ে কালো রঙের স্টিলেটো। পুজোর ষষ্ঠীর লুকে দিব্য মানিয়েছেন অভিনেত্রী।

Actress Debashree Roy Shares Her Shooting Experience And Her New Show Named Shorbojoya | Debashree Roy Update: 'সর্বজয়া' ঘরোয়া হলেও, দেবশ্রী রায় চ্যালেঞ্জ নিতে নম্বর ওয়ান: দেবশ্রী
এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় তাকে প্রশংসায় ভরিয়েছে তার অনুরাগীরা। একজন লিখেছেন, ‘সব সময় সুন্দর আর আকর্ষণীয়… তুমি সত্যি সেরা।’ অন্য জন লিখেছেন, ‘অনবদ্য, অসাধারণ ব্যাক্তিত্ব।’এই ভাবেই একাধিক প্রশংসনীয় কমেন্ট এসেছে অভিনেত্রীর ছবিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button