Tollywood

তথাগতর সঙ্গে সমুদ্র স্নান! বিবৃতির পোস্ট ঘিরে জোরালো হচ্ছে রহস্য

বেশিদিন হয়নি যখন টলিপাড়া উত্তাল হয়ে ওঠে অভিনেতা তথাগত মুখার্জি এবং অভিনেত্রী দেবলীনা দত্তর বিবাহবিচ্ছেদের গুঞ্জনে। গুঞ্জন এও ছিল যে জনের মাঝখানে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রবেশ করেছিলেন অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জী। এবার আবার দেখা গেলো সমুদ্রের ধারে সময় কাটাচ্ছেন তথাগতর ভটভটি সিনেমার নায়িকা বিবৃতি। কিন্তু সঙ্গে কে রয়েছেন এই নিয়ে শুরু হলো জল্পনা।

আসলে নায়িকা একটি ভিডিও পোস্ট করেন। তাতে হিন্দি গান চার কদম ক্যায়া সারি উমার চল দুঙ্গি সাথ তেরে বাজছে নেপথ্যে। দেখা যাচ্ছে দুই জোড়া পা হেঁটে চলেছে ঢেউয়ের মাঝে। একটা পা যে মেয়ের সেটা বোঝাই যাচ্ছে। সম্ভবত সেটাই নায়িকার পা। কিন্তু আরেক জোড়া পা কার? কে রয়েছেন নায়িকার সঙ্গে অবসরে? এই প্রশ্ন এবার উঁকি মারছে নেট দুনিয়ায়। শুধু তাই নয় নাই কাছে একটি ছবি পোস্ট করেছেন যেখানে দুটি পা পাশাপাশি রয়েছে। একটি মহিলার পা এবং একটি পুরুষের পা। বোঝাই যাচ্ছে ঘনিষ্ঠ কারুর সঙ্গে রয়েছেন অভিনেত্রী। সমুদ্র অভিযানের আরো কিছু ছবি পোস্ট করেছেন নায়িকা। সেগুলো কে তুলে দিলো? এইসব প্রশ্ন এখন ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Bibriti Chatterjee (@bibriti)

এর মধ্যেই নায়িকার জীবনের সেই বিশেষ পুরুষটির বিষয়ে প্রশ্ন করতে তাঁর সঙ্গে যোগাযোগ করে এক সংবাদমাধ্যম। নায়িকা স্বীকার করেছেন জীবনে কেউ এসেছে। কিন্তু এখনই তাঁর নাম বলতে চান না তিনি। নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে চান বিবৃতি। ভিটামিন ই ছিল তাঁর সঙ্গে, এটাই বললেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button