Tollywood

কাস্টিং কাউচ সমস্যায় লক্ষ্মী কাকিমা! প্রযোজকের কু’প্রস্তাবের শিকার অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ‍্য কতটা প্রাণখোলা মানুষ সেটা যারা তাঁকে চেনে তাদের আর জানতে বাকি নেই।

অপরাজিতা যাতেই হাত দেন তাতেই তাঁর গুণ প্রকাশ পায়। টেলিভিশনে ছোট পর্দা এবং বড় পর্দা দুই ক্ষেত্রেই সমানভাবে পারদর্শিতার নজির রেখেছেন তিনি। এত বছর অভিনয়ের সঙ্গে যুক্ত থাকার কারণে টলিউডের ভেতরে অনেক পরিস্থিতির সম্মুখীন হয়েছেন এই নায়িকা।

বেশ কয়েক বছর আগে জি বাংলার জনপ্রিয় টিভি শো ‘অপুর সংসার’এ এসে নায়িকা এমন কিছু বিষয় নিয়ে কথা তুলেছিলেন যেগুলি সচরাচর জানতে পারা যায় না। ভারী চেহারা নিয়ে বডি শেমিং করা হয়েছে তাঁকে।

এমনকি ইন্ডাস্ট্রির কয়েকজন নায়কদের কাছ থেকে এও শুনতে হয়েছিল তাঁকে যে আর কয়েকদিন পর শুধু মায়ের চরিত্রই দেওয়া হবে। কেরিয়ারের শুরুর দিকে যখন নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন তখন থেকেই সে অন্ধকার অধ্যায় সঙ্গে পরিচিত হতে শুরু করেছেন অপরাজিতা।

অনেক সময় শুনে থাকি বলিউডের কাস্টিং কাউচ সমস্যা খুব বেশি রয়েছে। সেটা থেকে বাদ পড়েনি আমাদের বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি। অভিনেত্রী অপরাজিত আঢ‍্য নিজেই এর স্বীকার হয়েছেন। কুপ্রস্তাব পেয়েছেন প্রযোজকদের কাছ থেকে। এক প্রযোজকের ঘনিষ্ঠ ব‍্যক্তি তাঁর কাছে শর্ত রাখেন, ছবিতে তিনিই অভিনয় করবেন। তবে প্রযোজকের সঙ্গে একান্তে দেখা করে সময় কাটাতে হবে। টেলিভিশন দুনিয়াতে এই সমস্যার মুখোমুখি হয়নি কখনো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button