Tollywood

‘একসময় ওকে সিনেমায় আনলাম আমিই, আজ আর আমার খোঁজ নেয় না অপরাজিতা’, ক্ষোভে ফেটে পড়লেন অনামিকা সাহা!

দুজনেই টলিউডের বিখ্যাত মুখ। খলনায়িকা থেকে মমতাময়ী মায়ের চরিত্রে দক্ষ অভিনেত্রী অনামিকা সাহা। আট-নয়ের দশকে বাংলা সিনেমার খলনায়িকা মানেই একটা নাম।

অন্যদিকে হাসির চরিত্র বা সিরিয়াস কোনো চরিত্র যাই হোক না কেন সব ধরনের চরিত্রেই সাবলীল অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সেই অপরাজিতাকে নিয়েই অভিমান জমেছে নায়িকা অনামিকা সাহার মনে। কী অভিযোগ করলেন তিনি?

অপরাজিতা আঢ্যকে অনামিকাই নাকি হাত ধরে সিনেমায় সুযোগ করিয়ে দিয়েছিলেন। সেটা ছিল স্বপন সাহার ‘শিমুল-পারুল’ সিনেমা। সেটার জন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে বকুনিও খেয়েছেন তিনি। অপরাজিতার সঙ্গে তখন অনামিকার সম্পর্কটাও মা-মেয়ের মতো ছিল। দু’জনে তখন ‘তৃষ্ণা’ নামে একই সিরিয়ালে অভিনয় করছিলেন। ‘মামমাম’ বলে ডাকতেন অপরাজিতা তাঁকে।

তাঁর মেয়ে চলে গিয়েছিল বেঙ্গুলুরু পড়তে। অপরাজিতা সেই শূন্যস্থানটা পূরণ করেছিলেন। কিন্তু আজ অপরাজিতা এই জায়গায় পৌঁছেছে, কোনওদিন-কোথাও তাঁর নাম করেনি, এটাই অভিযোগ নায়িকার।

এর পাশাপাশি বুম্বা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একশোর-ও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। তিনিও নাকি এখন খবর নেন না, অভিযোগ অনামিকার। নায়িকা কিন্তু জন্মদিন বা ওঁর ভাল কোনও খবর পেলে শুভেচ্ছা জানান। অভিনয়ের খিদে আজও রয়েছে অনামিকার মনে। ভালো চরিত্র পেলে ঠিক কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button