Tollywood

Aindirla Sharma: প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর জন্য দায়ী ডাক্তার! প্রায় দু সপ্তাহ পর মুখ খুললেন মা

বেশ অনেক কটা দিন কেটে গেল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা না ফেরার দেশে চলে গেছেন। দু বার ক্যান্সারকে হারিয়ে নিজের স্বাভাবিক জীবনে ফিরে এসেছিল। কিন্তু তৃতীয়বার আর ফিরে আসতে পারেননি। তার এই অকালে চলে যাওয়া কেউই মেনে নিতে পারেনি।

Aindrila Sharma who is battling Cancer is set to resume shooting from March | NewsTrack English 1
গত মাসের ২০ তারিখে ব্রেন স্টোকে আক্রান্ত হয়ে অভিনেত্রীর মৃত্যু হয়। মাত্র ২৪ বছর বয়সে এইভাবে চলে যাওয়া প্রত্যেকটি বিস্মিত করে দিয়েছিল। তবে সবচেয়ে বেশি ভেঙ্গে পড়েছিল অভিনেত্রীর পরিবারের লোক। সেই সঙ্গে তার প্রেমিক সব্যসাচী।

Aindrila Sharma's BF, Sabyasachi Kisses Her Feet Before Performing Last Rites With Her Father Viral Bhayani
বেশ অনেকগুলো দিন কেটে গেছে এই প্রথমবার অভিনেত্রীর মা তার মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন। তার মায়ের কথায় কিছু ডাক্তারের গাফিলতির কারণেই অভিনেত্রীর মৃত্যু হলো। অভিনেত্রীর বাবা কিছুটা শক্ত থাকার চেষ্টা করলেও মা এবং দিদি এখনো পর্যন্ত এত কম বয়সে চলে যাওয়া টাকে কিছুতেই মেনে নিতে পারছে না। আর মা হিসাবে সেটা মেনে নেওয়া সম্ভব নয়।

Bengali actress Aindrila Sharma passes away Pipa News | PiPa News
সম্প্রতি জাতীয় বীমা কর্মচারীদের তরফ থেকে শনিবার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার স্মরণে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। এদিন তিনি বলেন “হাওড়ার ওই বেসরকারি হাসপাতালে ঐন্দ্রিলার চিকিৎসা ভালই হচ্ছিল। যে চিকিৎসক অপারেশন করেছিলেন তিনিও খুব ভালো। কিন্তু এক দুজন চিকিৎসকের ইগোর জন্য ঐন্দ্রিলা কে চলে যেতে হল।”

কিছুক্ষণ থেমে তিনি নিজের অভিযোগটা আরো পরিষ্কার করে বলেছেন। “অনেক সময় নিয়ে ঐন্দ্রিলার এমআরআই করা হয়েছিল সেই, সেই পরীক্ষার রিপোর্ট বেশ ভালই এসেছিল কিন্তু যতটা সময় নিয়ে এমআরআই হল সেটা ঐন্দ্রিলার শারীরিক অবস্থার জন্য একেবারেই ভালো ছিল না। ওই এক দুজন চিকিৎসকের গাফিলতি ওই ইগোর জন্যই ঐন্দ্রিলা বাঁচতে পারল না। তবে হাসপাতাল টা খুব ভালোই ছিল সবাই অনেক সাহায্য করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button