সদ্য ভাঙলো কুশলের সঙ্গে প্রেম, ‘ইন্ডাস্ট্রির কারোর সঙ্গেই আর প্রেম করব না!’ সাফ জানিয়ে দিলেন বার্থডে গার্ল অদ্রিজা, দুবাইতে চুটিয়ে করছেন মজা

টলিপাড়ায় অদ্রিজা রায় এবং ক্রুশল আহুজার প্রেম সর্বজনবিদিত। যদিও এই দুই অভিনেত্রী এবং অভিনেতা কখনোই সর্বসমক্ষে দুজনের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেননি বা প্রকাশ করেননি। তবে মাঝে মাঝেই দুজনের সময় কাটাতেন। এমনকি নানা অনুষ্ঠানেও দুজনকে একসঙ্গেই দেখা যেত।

গত বছর অদ্রিজার জন্মদিনে ক্রুশল ছিলেন না। তবে তারপর দীপাবলির সময় আবার দুজনের ছবি একসঙ্গে দেখা দিয়েছে। ফলে কিছুদিনের জন্য ক্রুশল ও অদ্রিজাকে নিয়ে গুঞ্জন থেমে থাকলেও আবার নানা গুজব মাথাচাড়া দিচ্ছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন যে টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক অপশন রয়েছে। তাই এখানে স্থায়িত্ব বলে কিছু নেই। মানসিক দিক থেকে কষ্টে থাকলেও এদিন তা শেয়ার করতে দেখা যায়নি অদ্রিজাকে।

অদ্রিজা স্পষ্ট জানিয়েছেন প্রেম করার কোনো ইচ্ছে এখন নায়িকার নেই। ইন্ডাস্ট্রির কোনো মানুষের সাথে সম্পর্কে জড়াতে চান না এই বাঙালি অভিনেত্রী সেটাও জানিয়ে দিয়েছেন। তিনি মনে করেন, তাঁর মানসিকতার সাথে অনেকের মানসিকতা সমান নয়। অদ্রিজার মতে, ইন্ডাস্ট্রির বাইরে কারও সাথে সম্পর্কে থাকলে হয়তো ভালো থাকবেন তিনি।

নায়িকার এমন বলার কারণটা তিনি স্পষ্ট করেছেন। ইন্ডাস্ট্রির বাইরের মানুষরা নাকি নায়িকার আবেগের দাম দিয়েছে। অদ্রিজা সরাসরি জানিয়েছেন, তিনি এতটাই মানসিক কষ্ট পেয়েছেন যে আর সম্পর্ক তৈরির করতে চান না। অদ্রিজা এবং ক্রুশলের মধ্যে ব্যাপারটা এতদূর গড়িয়ে গেছে যে ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন ক্রুশল ও অদ্রিজা। এমনকি একসঙ্গে দুজনে যে কয়টা ছবি ছিল সেগুলো ডিলিট করে দিয়েছেন।

নায়িকা নিচের পরবর্তী ভবিষ্যৎ পরিকল্পনা হিসেবে নিজের কেরিয়ারের উপর গুরুত্ব দিতে চান এই মুহূর্তে। এছাড়া প্রিয় বান্ধবী অর্পিতার সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার একটা পরিকল্পনা রয়েছে অদ্রিজার। আজ তার ২৩ তম জন্মদিন। এখন তিনি দুবাইতে রয়েছেন। সেখানেই চুটিয়ে জন্মদিন সেলিব্রেট করছেন অদ্রিজা।

Back to top button