Koel Mullick: কোটি কোটি টাকার মালকিন হয়েও মেট্রো ট্রেনেই যাতায়াত করছেন কোয়েল মল্লিক! নেই কোনও অহংকার, ভাইরাল হলো ছবি

টলিউড জগতে কোয়েল মল্লিক কতটা জনপ্রিয় তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে নায়িকার অভিনয় যতটা মুগ্ধ মানুষ তার থেকেও বেশি তাঁর ব্যবহারে তাঁর গুণমুগ্ধ সংখ্যা অগুনতি। এত জনপ্রিয় পারিবারিক ঐতিহ্য, বাবা এত জনপ্রিয় অভিনেতা তবুও সেই পরিবারের মেয়ে হয়েও নায়িকা বরাবর সাধারণ মানে জীবন যাপন করতে পছন্দ করেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় কোয়েল। মাঝে মাঝেই নিজের কাজের এবং ব্যক্তিগত জীবনের নানা ভিডিও এবং ছবি শেয়ার করেন তিনি। তাই সোশ্যাল মিডিয়ায় নায়িকার অনুরাগীর সংখ্যা খুব একটা কম নয়।

নিজের অনুরাগীদের জন্য মাঝে মাঝেই নানা ছবি তুলে ধরেন এই বঙ্গ নায়িকা। এবার একটি ছবি পোস্ট করলেন কোয়েল। এই ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এর পেছনে রয়েছে অন্য একটি কারণ।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কোটি কোটি টাকার মালিক হয়েও নায়িকা ট্রেনে যাতায়াত করছেন। নায়িকা বিদেশে গেলেও যে কতটা সাধারন মানের জীবন যাপন করতে ভালোবাসেন সেটা আবার স্পষ্ট হয়ে উঠেছে এই ছবি থেকে। স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন ট্রেনের অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

বিদেশে ঘুরতে গিয়ে কোনও এক স্টেশনে দাঁড়িয়ে একাধিক ছবি তুলেছেন তিনি। পরনে লাল ফ্রক। সঙ্গে একটি সাইড পার্স। বেশ মিষ্টি লাগছে নায়িকাকে। ক্যাপশনে লিখেছেন “হ্যাপি সানডে। সবাইকে ভালোবাসি”। খুব সম্প্রতি থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন। হয়তো এই ছবি সেখানকারই।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এর আগেও নায়িকা রাস্তার ধার থেকে খাবার খেতে দ্বিধাবোধ করেননি। বরং সেগুলো পোস্ট করতেও বিন্দুমাত্র লজ্জাবোধ করেননি তিনি। আর সেগুলি ভাইরাল হওয়ার পরেই সঙ্গে সঙ্গে পেয়েছেন দর্শকদের অসংখ্য ভালবাসা এবং শুভেচ্ছা বার্তা। এবারের দর্শকদের হতাশ করলেন না কোয়েল।

Back to top button