Tollywood

Sandipta Sen: ১৪ বছর ধরে ছোট পর্দায় তবু ব্রাত্য থেকে গেলেন পর্দার “দুর্গা” সন্দীপ্তা! বড় পর্দায় ডাকলো না কেউ! এখনও নিজেকে তৈরি করছেন সন্দীপ্তা

ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন। টেলিভিশনের পাশাপাশি সন্দীপ্তা কাজ করছেন সিনেমা ও ওয়েব সিরিজেও। তবে সন্দীপ্তার শুরুটা হয়েছিল ‘দুর্গা’ সিরিয়ালের হাত ধরে। এই ধারাবাহিকটি করার পর বাংলার ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন সন্দীপ্তা। এরই জেরে সন্দীপ্তাকে ‘দুর্গা’ নামেই বেশি ডাকা হয়।

Hoichoi Movies: 'চেঁচিয়ে না বললে অনেকেই মেয়েদের কথা শুনতে পান না'',  পর্দায় একত্রে বোধন সন্দীপ্তা-দিতিপ্রিয়ার - hoichoi new movie sandipta sen  and ditipriya roy starar ...
সম্প্রতি একটি সাক্ষাৎকারে সন্দীপ্তা বেশ অনেক কথা শেয়ার করেন তাঁর নিজস্ব জীবনের। প্রথমেই তিনি জানান, প্রচুর কাজের সাথে ২০২২ সালটা খুব ভাল কেটেছে তাঁর। পাশাপাশি তাঁর নতুন সিরিজ ‘শিকারপুর’ এর কথা তিনি বলেন। খুব শীঘ্রই সেটি আসছে।

Official Trailer of Ankush Hazra's first web series Shikarpur
সন্দীপ্তা জানান, মনোবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন তিনি। এবং সেই প্রসঙ্গে তিনি বলেন, “নিজেদের ভাবনার উপর নিজেদের নিয়ন্ত্রণ থাকা খুবই প্রয়োজন। না হলে আজকাল যা চলছে। কত সহজে বাচ্ছা ছেলেমেয়েরা ধৈর্য হারিয়ে ফেলে। তাই জন্যই তো আত্মহত্যার সংখ্যাও বেড়ে গিয়েছে”।

Sandipta Sen অঙ্কুশের সঙ্গে প্রথম কাজ শিকারপুর ঘিরে আবেগী সন্দীপ্তা সেন
‘টলিউডের অভিনেতাদের জন্য কি বিশেষ কাউন্সিলিংয়ের প্রয়োজন?’- এমন প্রশ্নে তিনি জানান, “সকলের মানসিক স্বাস্থ্যের দিকে নজর দেওয়া উচিত। বিশেষত আমাদের ইন্ডাস্ট্রিতে। এত ছোট ছোট ছেলেমেয়ে সিরিয়াল করছে। অল্প সময়ে খ্যাতি পাচ্ছে, হাতে টাকা চলে আসছে। পরের মুহূর্তে যদি কিছু না থাকে নিজেকে সামলাবে কী করে? সেই টালমাটাল পরিস্থিতিতে নিজেকে ঠিক রাখতে অবশ্যই বিশেষ কাউন্সিলিংয়ের প্রয়োজন। এখানে সাইকোলজিস্টের জন্য একটা পদ রাখা উচিত। অভিনেতারা মনে হলেই যাতে যোগাযোগ করতে পারেন”।

Sandipta Sen Ankush Hazra Shikarpur webseries Tollywood news | Bengali News  App
পাশাপাশি এত বছরেও বড় পর্দায় কাজ না করাকে ঘিরে আক্ষেপ প্রকাশ করেন তিনি। তিনি বলেন, “আমার কাছে ভাল কাজ আসেনি। কিন্তু আশা করি পরিচালক, প্রযোজকরা আমায় ভাল কাজ দেবে। অপেক্ষা করে আছি। ধৈর্য ধরে আছি। নিজেকে তৈরি করার চেষ্টা করছি”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button