এখনও ‘ভার্জিনিটি’ হারানোর স্বাদ পাননি এদিকে নাকি দুই ছেলের বাবা! যৌ’ন’তা নিয়ে মুখ খুললেন নুসরতের প্রেমিক যশ দাশগুপ্ত

ব্যক্তিগত সম্পর্ককে কেন্দ্র করে ২০২১ সাল জুড়ে শিরোনাম দখল করে নিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। এই দুইজনের প্রেম কাহিনী ছিল সেই বছরের অন্যতম চর্চিত এবং বিতর্কিত ঘটনা। ধুমধাম করে বিয়ে করা স্বামী নিখিল জৈনর সঙ্গে বিচ্ছেদ এবং অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক, সন্তান সবকিছু নিয়ে ২০২১ সালে শিরোনামে উঠে আসেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। বিতর্কের আঁচ থেকে বাদ যাননি যশ‌ও।

প্রথমে স্বীকার না করলেও পরে নুসরত স্বামী হিসেবে স্বীকার করে নেন অভিনেতা যশ দাশগুপ্তকে। যশের জন্মদিনে নিজেদের বিয়ের সম্পর্ককে স্বীকৃতি দেন তাঁরা। ২০২১ সালের ২৬শে আগস্ট মাসে জন্ম নেয় যশ-নুসরতের ছেলে ঈশান। যশ-নুসরতের এই তীব্র প্রেমে বাকরুদ্ধ হয়ে গিয়েছিল বাঙালি দর্শক সমাজ।‌

আগে নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখলেও বর্তমানে প্রকাশ্যে ভালোবাসা জাহির করতে দ্বিতীয়বার ভাবেন না এই জুটি‌। নিখিলের সঙ্গে বিবাহিত সম্পর্কের থাকাকালীন যশের প্রেমে পড়েন নুসরত। আর অভিনেত্রীকে দুহাতে আঁকড়ে ধরেন অভিনেতা যশ। নায়কের প্রেমের টানে নিজের স্বামীকে ছেড়ে চলে আসেন অভিনেত্রী নুসরাত জাহান।

সে যাই হোক বর্তমানে একে অপরের সঙ্গ চুটিয়ে উপভোগ করেন এই তারকা দম্পতি। দুই ছেলেকে নিয়ে সুখের সংসার তাঁদের। যশ দাশগুপ্তের প্রথম পক্ষের সন্তানও তাঁর সঙ্গেই থাকে। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ শেষে এসভিএফ-এর কাস্টিং ডিরেক্টর পুনম ঝা-এর সঙ্গে সম্পর্কে ছিলেন যশ। মনে করা হয় নায়ককে পরিচিতি দিতে যশের অবদান অনেকটাই। যদিও নুসরত-এর হাত ধরতেই বোধহয় বেশি স্বচ্ছন্দ ছিলেন যশ।

yash dasgupta instagram story

সম্প্রতি এই অভিনেতা সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্ত অনুরাগীদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে মেতে উঠেছিলেন। সেখানেই এক অনুরাগী অভিনেতাকে তাঁর যৌ’ন জীবন নিয়ে প্রশ্ন করে লেখেন আপনি কি ভা’র্জি’ন? সেখানে অভিনেতা উত্তর দেন ‘অ্যাবসোলিউটলি’ অর্থাৎ অবশ্যই। যদিও এই উত্তরটা অভিনেতা যে মজার ছলে দিয়েছেন তা যে কেউই বুঝতে পারবে। দুই সন্তানের বাবার পক্ষে যে ভা’র্জি’ন থাকাটা সম্ভব নয় তা বোধ হয় সবার‌ই জানা। যদিও সোশ্যাল মাধ্যমে অভিনেতার এই রসিকতা কিন্তু বেশ ভাইরাল হয়েছে।

Back to top button