Tota Roy Chowdhury: এই ইন্ডাস্ট্রিতে অনেক কিছুই না পাওয়ার আক্ষেপ! কষ্ট পাচ্ছেন সুপারস্টার টোটা রায়চৌধুরী! খুললেন মুখ

বাংলা সিনে জগতে অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেতা হলেন টোটা রায়চৌধুরী(Tota Roychowdhury)। বয়সের গন্ডি চল্লিশ পেরোলেও আজ পর্যন্ত তিনি নিজেকে যেভাবে ফিট রেখেছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। উল্লেখ্য, কিছুদিন আগে পর্যন্ত বাঙালি দর্শকের মন জিতে নিয়েছিলেন তিনি। লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ীতে(Sreemoyee) রোহিত সেনের(Rohit Sen) চরিত্রে অভিনয় করে ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। সৃজিত মুখার্জীর ‘ফেলুদা'(Feluda) হয়েও দারুন প্রশংসা কুড়িয়েছেন তিনি। আসলে যে কোনও চরিত্রেই তাঁর অভিনয় দক্ষতা প্রশ্নাতীত।

ধারাবাহিকের পর বিভিন্ন ওয়েব সিরিজ, সিনেমাতে অভিনয় করছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। আসছে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে তাঁর নতুন ছবি ‘বিউটিফুল লাইফ।’ এই ছবিতে একজন চিত্রশিল্পীর ভূমিকায় দেখা যাবে অভিনেতা টোটা রায়চৌধুরীকে। টোটা এবং ঋতুপর্ণা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টলিউডের নামকরা একাধিক অভিনেতা অভিনেত্রী। যেমন পরাণ বন্দ্যোপাধ্যায়,সায়ন্তনী সেনগুপ্ত, দেবস্মিতা বন্দোপাধ্যায়, শ্রীলা মজুমদার।

এই ছবিতে একেবারে ভিন্ন লুকে ধরা দিয়েছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। এই ছবির প্রেক্ষাপটে রয়েছে, এক দাম্পত্য জীবনের জটিলতাকে কাটিয়ে উঠে এক সুস্থ সম্পর্কের খোঁজ। এই ছবির পোস্টার রিলিজে নিজের কাজ, জীবন দর্শন নিয়ে অকপট হয়েছিলেন অভিনেতা টোটা রায় চৌধুরী। সেখানেই যেন ধরা দিলেন এক অন্য মনের অভিনেতা। যাঁর জীবনের থেকে কোন‌ও চাহিদা নেই। যিনি প্রত্যেকটা মুহূর্ত হাসিখুশি ভাবে কাটিয়ে দিতে চান।

Tota Roy Choudhury is back with his 'magajastra' | Bengali Movie News - Times of India
তাঁর ভক্ত-অনুরাগীরা অবশ্য বলেন নিজের যোগ্যতা অনুযায়ী টলিউডে দাম পাননি টোটা রায়চৌধুরী। তবে অভিনেতা মনে করেন তেমনটা নয়। আসলে সবকিছুর জন্য‌ই ভাগ্যের প্রয়োজন হয়। যাঁর যতটুকু প্রাপ্য ততটুকুই সে পাবে। অভিনেতা জানিয়েছেন যখন তাঁর বয়স কুড়ি কিংবা তিরিশের কোঠায় ছিল তখন এই সমস্ত বিষয়গুলি নিয়ে খুব ভাবতেন তিনি। তবে এখন তিনি নিজের জীবন দর্শন পাল্টে ফেলেছেন। আর তাই কোন‌ও কিছু নেই আক্ষেপ নেই তাঁর।

Actor Tota Roy Chowdhury has a message for those who cross their limits to take photos with celebs | Bengali Movie News - Times of India
ভীষণ বেছে বেছে ছবিতে কাজ করেন অভিনেতা টোটা রায়চৌধুরী। বছরে সাতটা স্ক্রিপ্ট পড়লে একটি ছবি বেছে নেন তিনি। এই বিষয়ে তিনি জানিয়েছেন, স্ক্রিপ্ট, পরিচালকের ব্যবহার, কাজের প্রতি স্বচ্ছতা ভীষণভাবে প্রয়োজন হয় অভিনেতার কাজ করার ক্ষেত্রে। অভিনেতা জানিয়েছেন, পরিচালক যদি স্পষ্টবাদী হয় তাহলে কাজ করতে এবং বুঝে নিতে অনেক বেশি সুবিধা হয়। আর সেই কারণেই কাজের প্রতি এতটা চুজি তিনি।

Back to top button