বিবৃতির কারণে বিয়েটা ভেঙেছে,তবু দেবলীনাকে ভুলতে পারছেন না তথাগত!জন্মদিনে প্রাক্তন বৌকে আদরমাখা উইশ নায়কের, পাল্টা দিলেন বিবৃতিও

অভিনেতা তথাগত চট্টোপাধ্যায় বরাবর বিশ্বাস করেন তাঁর এবং স্ত্রী দেবলীনার সম্পর্কের ভিত্তিটাই হচ্ছে বন্ধুত্ব। তাই মাঝখানে দুজনের বিচ্ছেদের জল্পনা যখন জোরালো হয়ে ওঠে টলিপাড়ায় সেই সময়েও দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন।

\কিন্তু এবার অভিনেতা প্রমাণ করলেন দুজনের ছাদ এখন আলাদা হলেও সম্পর্ক নষ্ট হয়নি এখনও। স্ত্রীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানালেন সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি করে উইশ করলেন অভিনেতা।

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন ‘জন্মদিনে শুধুই ভালো থাকা থাকুক। নতুন নতুন দেশ পাড়ি জারি থাকুক। বাঁচার মানে থাকুক অনর্গল। প্রতিটা জন্মদিন রঙিন হোক একই ভাবে, এই ভাবে। বন্ধুত্বের একটাই মানে হোক’। সঙ্গে সঙ্গে তথাগতর সঙ্গে তথাকথিত সম্পর্কে থাকা অভিনেত্রী বিবৃতি চাটার্জী উত্তর দিয়েছেন এই বার্তার।

লিখেছেন ‘প্রতিদিন শুভ হোক’। অভিনেত্রী একটি সাক্ষাৎকারে বলেছিলেন আগের দাম্পত্যের অনুভূতি থেকে এখনও বেরোতে পারেননি তিনি। এদিকে শোনা গিয়েছিল দুজনেরই জীবনে অন্য মানুষ এসেছে। সে কারণেই মূলত বিচ্ছেদের সুর সম্পর্কে।

Bibriti Wish to Debleena

তবে অন্দরের কথা যাই হোক না কেন, ভাঙন ধরেনি সেটা স্পষ্ট। কারন মাঝখানে শোনা গিয়েছিল অভিনেতা তথাগত এবং অভিনেত্রী দেবলীনার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রবেশ করেছেন বিবৃতি চাটার্জী। তখন তিনজনেই এই বিষয়ে মুখ খুলেছিলেন এবং একে অপরকে পরোক্ষভাবে খোঁচা দিয়েছিলেন। তবে এখন সেই বিবৃতিও নিজের থেকেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রীকে।

Back to top button