“বু’ড়ো ক’চি মেয়েদের প্রতি আ’ক’র্ষ’ণ!” কম বয়সী অভিনেত্রীদের সঙ্গে প্রে’মে’র দৃশ্য, ২৪ বছরের ছো’ট মেয়েকে বি’য়ে করে ট্রো’লের মুখে অভিনেতা সুদীপ মুখার্জি

ছোটপর্দা থেকে বড়পর্দা সর্বত্রই নিজের অভিনয়ের দ’ক্ষ’তায় দর্শকদের মন জ’য় করেছেন তিনি। যারা বৃষ্টিতে ভিজেছিল, ৩ কন্যা, বাজিমাৎ, সোয়েটার, সাহেব বিবি গোলাম, বিন্দাস, রক্তবিলাপ, বলো দুগ্গা মাইকি, কিশলয়, একাই একশো, টাইগার, দ্যা একেন, একান্নবর্তী, পাওয়ার, অভিমান, নাকাব, এসওএস কলকাতা, সাঁঝবাতি, বর্ণপরিচয় সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। শেষবার অভিনেতা সুদীপ মুখার্জীকে (Sudip Mukherjee) শেষবার বড় পর্দায় দেখা গেছিল চেঙ্গিস সিনেমায়।

তবে ছোটপর্দা অর্থাৎ টেলিভিশনেই বিশেষভাবে জনপ্রিয় অভিনেতা সুদীপ মুখার্জী। বিশেষত অগ্নিজাল, শ্রীময়ী, মন নিয়ে কাছাকাছি, মায়ার বাঁধন ধারাবাহিকে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার টেন্ট সিনেমার ধারাবাহিক বধুঁয়াতে। ধারাবাহিকে খ’ল চরিত্রে তাঁর অভিনয়কে বেশ পছন্দ করছেন দর্শকরা।

তবে প্রশংসার সঙ্গে সঙ্গে আবারও ট্রো’লে’র সম্মুখীন হলেন অভিনেতা। নিজের থেকে অনেক ক’ম ব’য়সী মেয়েদের প্রতি তাঁর চরিত্রগুলির আ’ক’র্ষণ বারবার ফুটে উঠেছে ধারাবাহিকের পর্দায়। শ্রীময়ী থেকে মায়ার বাঁধন এবং বর্তমানে বঁধুয়া। সব ধারাবাহিকেই তাঁর এই রকমের চরিত্র দেখে কু’মন্তব্য করতে ছাড়েনি নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং। অনেকেই অভিনেত্রীর উদ্দেশ্যে প্রশ্ন ছুঁ’ড়ে দিয়ে লিখেছেন কেন বারবার এই ধরনের চরিত্রকেই বেছে নেন তিনি? এই ধরনের চরিত্রগুলি বারবার স’মা’জে খা’রা’প প্রভাব ফেলে, সেই বিষয় নিয়ে কেন ভাবেন না অভিনেতা। আরেকজন লিখেছেন “এই বু’ড়ো বেডা বারবার ক’চি মেয়ে পাওয়ার আ’কা’ঙ্ক্ষা জাগে কেন? প্রায় সব সিরিয়ালেই কেন ক’চি মেয়ে খোঁজেন সুদীপ কা’কু।“

আরেকজন নেটিজেন অভিনেতাকে খানিকটা ব্যক্তিগত আ’ক্র”মণ করে বলেছেন “যা রীল তাহাই রিয়েল। ধারাবাহিকেও ক’চি মেয়ে……বাস্তবেও ক’চি বউ… কি মিল!” প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেতা ব্যক্তিগত জীবনে দ্বিতীয়বার বিয়ে করেছেন তাঁর থেকে প্রায় ২৪ বছরের ছো’ট একটি মেয়েকে। সেই নিয়েও বহুবার ট্রো’লে’র মুখে পড়েছেন তিনি। তবে নেট দুনিয়ার এই ধরনের মন্তব্যের প্রেক্ষিতে এখনও মুখ খোলেননি অভিনেতা। তবে এই বিষয়ে যে একটা ঝ’ড় নেট দুনিয়ায় উঠেছে সেটা বলাই বাহুল্য।

Back to top button