Tollywood

‘মৃত্যুর পরেও টলিপাড়ায় শুটিং বন্ধ হল না, এই প্রাপ্য সম্মানটা দেওয়া গেল না মিঠুকে?’, প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়ের অপমানে গর্জে উঠলেন শুভাশিস

সদ্য প্রয়াত হয়েছেন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। নব্বইয়ের দশকের আগে থেকেই তরুণ মজুমদারের হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন অভিষেক। তারপর মাত্র ৫৭ বছর বয়সেই অকালেই ঝরে গেল একটি প্রাণ।

বিষয়টি ঠিক গ্রহণযোগ্য নয় নায়কের সহকর্মী থেকে শুরু করে অনুরাগীদের কাছে। নায়কের মৃত্যুর পর দৌড়ে এসেছেন বহু তারকা। প্রথমে কারোরই বিশ্বাস হয়নি খবরটা। তবে কঠোর বাস্তব মেনে নিতেই হবে। তবে নায়কের মৃত্যুতে তাকে হারানোর পাশাপাশি আরো বেশ কিছু বিষয়ে আক্ষেপ উঠে এসেছে তারকাদের।

ইন্ডাস্ট্রি বলছে এত প্রতিষ্ঠিত একজন নায়ক চিরকাল বঞ্চিত থেকে গেছেন। দর্শক মহলে আকাশছোঁয়া সুনাম ছিল অভিষেক চট্টোপাধ্যায়ের।

শুধু বড় কথা নয় ছোটপর্দাতেই সমানভাবে দাপিয়ে বেড়িয়েছেন অভিষেক। প্রায় ২৫০ টিরও বেশী সিনেমায় কাজ করেছেন মিঠুদা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিজীত চট্টোপাধ্যায়ের সঙ্গে কমেডিয়ান হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন শুভাশিস মুখোপাধ্যায়। তাই বন্ধুর অকাল প্রয়াণে শোকাহত তিনি।

পাশাপাশি একটি বিষয়ে ক্ষোভ উগরে দিয়েছেন শুভাশিস। কাছের বন্ধুর মৃত্যুতে রীতিমতো কেঁদে ফেলেছিলেন শুভাশিস। তবে একটি বিষয় নিয়ে সরব হয়েছেন তিনি। শুভাশিস এর মতে অভিষেককে প্রাপ্য সম্মান দেওয়া হলো না।

যে কোনো তারকাই মৃত্যু ঘটে ইন্ডাস্ট্রিতে একদিনের জন্য শুটিং বন্ধ থাকে। শুভাশিস এর প্রশ্ন যে তারকা এতদিন মানুষকে এত ভালো কাজ নিয়েছেন তারা কি এটুকু সম্মান প্রাপ্য নয়? একদিন কি বন্ধ রাখা যেত না শুটিং? প্রশ্ন শুভাশিসের।

আসলে নির্বাচনের আগে বহু তারকারাই বিভিন্ন রাজনৈতিক দলের নাম লিখিয়েছিলেন। সেখানে ব্যতিক্রম ছিলেন অভিষেক। অনেকে মনে করছেন হয়তো সেই কারণেই প্রাপ্য সম্মান পেলেন না শেষ যাত্রায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button