Connect with us

Tollywood

তিয়াসার সখ্যতা মদন মিত্রের সঙ্গে, তাই এবার স্বামী সুবান ‘প্রেমের গান লিখছেন’ অন্য টলি নায়িকার জন্য!

Published

on

তারকাদের নিয়ে অনুরাগীদের প্রায়ই কিছু-না-কিছু অভিযোগ লেগে থাকে। তারকাদের বিভিন্ন বিষয়ে ক্ষোভ প্রকাশও করে থাকেন অনুরাগীরা। কিছু এরকমই ক্ষোভ রয়েছে অভিনেতা সুবানের প্রতি। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় স্বচ্ছল থাকেন না বলে, অনুরাগীরা অভিযোগ জানিয়েছেন। তবে তিনি স্বচ্ছল থাকেন না বলে, তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়।

অনুরাগীদের অভিযোগের মাঝেই, অভিনেত্রীর সঙ্গে নাচে মজলেন অভিনেতা সুবান। অভিনেত্রীর জন্য প্রেমের গান লিখতে পারেননি। কিন্তু তাই বলে প্রেমের গানে নাচবেন না, তা তো নয়। অভিনেত্রী সুশ্রিতার সঙ্গে জুটি বেঁধে নাচ করলেন অভিনেতা সুবান রায়।

সম্প্রতি ‘সুন্দরী’ ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত দুই তারকা। ধারাবাহিকটি আসতে চলেছে সান বাংলায়। শুটিং চলার মাঝেই অভিনেত্রী সুশ্রিতার সঙ্গে নাচে পা মেলালেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ না থাকলেও, প্রায়ই রিল ভিডিও পোস্ট করে চলেছেন তিনি।

এই নিয়ে তাঁর কাছ থেকে জবাব চাওয়া হয়। তিনি বলেন, তিনি কোনদিনই এই সমস্ত ভিডিও বানাতেন না। তাঁর খুব লজ্জা লাগত। তবে এখন তিনি তা কাটিয়ে উঠেছেন। এদিন জিৎ গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় গান ‘একটা প্রেমের গান লিখেছি’-তে জমজমাট রিল ভিডিও বানিয়েছেন অভিনেতা।

ধারাবাহিকে সুশ্রিতার বিপরীতে দেখা যাবে যুবরাজ চৌধুরীকে। অন্যদিকে খলনায়ক থাকবেন সুবান। চরিত্রের নাম বাপি। কিন্তু চরিত্র খারাপ বলে যে, সে আদতে খারাপ লোক তা তো নয়।

 

অভিনেতাকে চরিত্র নিয়ে জিজ্ঞেস করা হয়। তিনি বলেন, তাঁর নেগেটিভ চরিত্র করতে খারাপ লাগেনা। ‘দুর্গা’ সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন এবং এখনও পর্যন্ত সেই চরিত্র সকলের মধ্যে জীবন্ত। ‘নন্টে’র মতই তিনি ‘বাপি’ চরিত্রটিকেও সকলের মধ্যে জীবন্ত করে রাখতে চান।

 

 

View this post on Instagram

 

A post shared by suban (@subanroy)

Trending