Tollywood

Achena Uttam: সামনে এলো অচেনা উত্তম- এর আরো একটি ঝলক! মুহূর্তেই হাজার হাজার ভিউজ কিন্তু সুচিত্রার ভূমিকায় ঋতুপর্ণাকে মানতে পারছে না বাঙালিরা

উত্তম কুমার যিনি বাঙ্গালীর কাছে শুধু একজন অভিনেতা নন বরং গোটা জাতির একটা আবেগ এবার পর্দায় আসছেন সেই উত্তম কুমার ওরফে অরুণ কুমার চট্টোপাধ্যায়। যবে থেকে ঘোষণা হয়েছে সেই থেকে বহুদিন ধরে দর্শকদের মধ্যে মাতামাতি রয়েছে অচেনা উত্তম সিনেমাকে কেন্দ্র করে।

এবার প্রকাশ্যে এলো সিনেমার আরো একটি ঝলক। পরিচালনা করছেন অতনু বসু। উত্তম কুমারের নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন আরো বেশ কিছু দিজ্ঞজ অভিনেতা এবং অভিনেত্রী।

এই ভিডিওটি শেয়ার করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় নিজে। লিখেছেন “উত্তম কুমার একজনই, তিনি অপরিহার্য, তিনি কিংবদন্তি। অচেনা উত্তম সিনেমাটি তাঁকে আমাদের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। এই ছবিতে তার চরিত্রায়ন, পরিচালকের চলচ্চিত্রয়িত নিবেদন মাত্র। মহানায়ককে শ্রদ্ধাজ্ঞাপনই এই ছবির একমাত্র উদ্দেশ্য”।

Achena Uttam Trailer: Saswata and Rituparna reminds Uttam-Suchitra's  chemistry
উত্তম কুমারের ব্যক্তিগত জীবনে নানা আঘাত প্রতিঘাত, উথাল পাথাল কাহিনী ফুটে উঠবে এই সিনেমায়। সুচিত্রা সেন, সাবিত্রী চট্টোপাধ্যায়, সুপ্রিয়া দেবী থেকে শুরু করে অভিনেতার পারিবারিক কাহিনী সব থাকবে তাতে। সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত, সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভূমিকায় দিতিপ্রিয়া রায়কে দেখা যাবে।

কমেন্ট বক্সে অভিনেতার জন্য প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। তবে বেশিরভাগ মানুষ আপত্তি জানিয়েছেন সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্তের অভিনয়কে কেন্দ্র করে। অনেকেই বলছেন এই চরিত্রে অন্য কাউকে নিলে আরো ভালো হতো। অনেকে দাবি করছে সুচিত্রা সেনের জায়গায় ঋতুপর্ণা সেনগুপ্তকে মেনে নেওয়া যাচ্ছে না। তবে সর্বোপরি সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই নতুন প্রয়াসের জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button