Tollywood

এতদিন বাড়িতে বসা, কাজ নেই তাই আত্মহত্যার চেষ্টা! পর্দার বামাক্ষ্যাপা এ কী করতে গেলেন? মুখ খুললেন সব্যসাচী চৌধুরী

স্টার জলসার একটিমাত্র ধারাবাহিকের মাধ্যমে গোটা বাংলায় বিখ্যাত হয়ে উঠেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। এখন প্রচুর লোক তাঁকে এই আসল নামে নয়, চেনে বামাক্ষ্যাপা হিসেবে। তিনি একটা সময় এমন ভাবে নিজের অভিনয়ের মাধ্যমে জীবন্তভাবে ফুটিয়ে তুলেছেন বামাক্ষ্যাপার জীবন, যে এখন ধারাবাহিক শেষ হয়ে গেলেও মানুষের মনে তিনি থেকে গেছেন বামাক্ষ্যাপা হিসেবেই।

এখন অভিনেতা সব্যসাচী চৌধুরীর জীবন ভালো মত এগোচ্ছে। অন্যদিকে অভিনেত্রী এবং প্রেমিকা ঐন্দ্রিলা শর্মা পরপর দুবার ক্যান্সারকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। এমনকি কাজেও ফিরেছেন তিনি। আর অভিনেত্রীর সেই কঠিন সময়ে একেবারে ঢাল হয়ে তাঁর পাশে সর্বদা থেকেছেন অভিনেতা। কিন্তু এখন যখন সবকিছু ঠিকঠাক এগোচ্ছে ঠিক সেই সময়ই এল একটি চমকে দেওয়ার মতো খবর।

অবসাদ ঘিরে ধরেছিল অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। সোশ্যাল মিডিয়াতে আক্ষেপ ঝরে পড়েছিল অভিনেতার গলায়। শুধু এটাই ক্ষান্ত থাকেননি তিনি আত্মহত্যার মতো গুরুতর সিদ্ধান্ত নিতে গিয়েছিলেন। সাক্ষী ছিলেন প্রেমিকা ঐন্দ্রিলা শর্মা। তাহলে কি বামাক্ষ্যাপা সিরিয়ালের পর কাজ না পেয়ে এই সিদ্ধান্ত?

সম্প্রতি স্টুডিও পাড়াতে এমন একটি খবর ছড়িয়ে গিয়েছে। তবে এটা গুজব নয় এটা বাস্তব কারণ সেটা স্বীকার করে নিয়েছেন অভিনেতা নিজেই। পাশাপাশি জানিয়েছেন ঠিক কেন এমন সিদ্ধান্ত নিতে গেছিলেন তিনি।

নিজেও বলেন, “বেশ কিছুদিন ধরে খুব অবসাদে ভুগছিলাম। যখন তখন আত্মহত্যার কথা মাথায় ঘুরছিল। এখন আবার আমি প্রবলভাবে জীবনমুখী।” কিন্তু এই প্রবল প্রাণবন্ত মানুষটি কেন হঠাৎ করে এমন হটকারী সিদ্ধান্ত নিতে গেছিলেন?

চিন্তার কিছু নেই এ সবটাই সত্যি তবে সেটা পর্দায়, বাস্তবে নয়। আত্মহত্যার ভাবনা সবটাই তাঁর পরবর্তী সিরিজের গল্পের একটা অংশ। পরিচালক রাজদীপ ঘোষের আসন্ন সিরিজে সব্যসাচীকে একজন বিবাহিত পুরুষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই চরিত্রটি আসলে স্ত্রীর ভালোবাসা থেকে বঞ্চিত, অবসাদে ভোগেন এবং আত্মহত্যার চেষ্টা করেন।

উল্লেখ্য, এই সিরিজে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরীর বাস্তবের প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাও। ক্যান্সার থেকে সরে উঠার পর এটাই নায়িকার প্রথম কাজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button