মায়ের কোলে বসা এই একরত্তি ছেলে আজকের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা! চিনতে পারছেন?

ডিজিটাল যুগে আজকাল সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তর কথা আমরা জানতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কেউ কেউ এর মাধ্যমে আরো বেশি আলোচনায় উঠে আসে পজেটিভভাবে আবার কেউ কেউ মাঝে মাঝেই সমালোচনার শিকার হয়ে যায়।

এই ছবিটি আজকের টলিউড ইন্ডাস্ট্রির এক বিখ্যাত অভিনেতার। যদিও তাঁর বয়স এখনো খুব বেশি নয় তবে এই ছবিটি একেবারে ছোটবেলার তা দেখেই বোঝা যাচ্ছে। কে জানেন?

ছোটবেলার ছবি দেখে এই অভিনেতাকে চেনা দায়। তাঁর পরিবারের কিন্তু প্রত্যেকেই ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। মা, বাবা এমনকি ঠাকুমা প্রত্যেকেই বিশিষ্ট অভিনেতা এবং অভিনেত্রী।

এই ছবিটি অভিনেতার ঋদ্ধি সেনের। তিনি বিশিষ্ট অভিনেতা কৌশিক সেনের পুত্র যিনি এই মুহূর্তে বিখ্যাত ধারাবাহিক গোধূলি আলাপে অরিন্দমের চরিত্রে অভিনয় করছেন। তবে কৌশিক সেন এবং তাঁর মা চিত্রা সেন দুজনেই থিয়েটারের মানুষ এবং সেখান থেকেই তাঁর উঠে আসা।

ছবিটাতে দেখা গেছে রেশমি সেন অর্থাৎ ঋদ্ধির মায়ের কোলে ঋদ্ধি বসে রয়েছে। মা আর ছেলে দুজনেরই বয়স বেশ কম। এই ছবি দেখে চেনা দায় যে এই ছেলেটিই আজকের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন।

ছবিটিতে অভিনেত্রী রেশমী সেন হাসিমুখে রয়েছেন এবং তাঁর কোলে বসে রয়েছেন ঋদ্ধি। অভিনেতার পোশাক দেখে স্পষ্ট যে এটা শীতকালে তোলা একটি ছবি। ছবিটি অভিনেতা নিজে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন “আমরা ছবিতে ভালবাসাকে বন্দি রেখেছি/আমরা এই স্মৃতি আমাদের জন্য রেখেছি”।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

অগাস্ট মাসে মুক্তি পাচ্ছে ঋদ্ধি অভিনীত ‘বিসমিল্লা’। প্রথমবার অভিনেতা জুটি বাঁধতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে। ছবিতে অসমবয়সী প্রেমের গল্প থাকবে সেটা অভিনেতা নিজেই বলেছেন এক সাক্ষাৎকারে। এই ছবিতে তাঁর আর শুভশ্রীর চরিত্রের সঙ্গে রাধা আর কৃষ্ণের অনুসঙ্গ রয়েছে বলে জানান ঋদ্ধি।

Back to top button