Tollywood

Tolly celebs buying car: একটা দুটো সিরিয়াল আর ইউটিউব করেই লাখ লাখ টাকার গাড়ি কিনে ফেলছেন কুনাল, হাঁস, পিঙ্কিজি, সায়ক! ভবিষ্যৎটা ভালো করে দেখে রাখছেন তো?

সিরিয়াল করে নয় ইউটিউব চ্যানেল খুলেই লাখ লাখ টাকার গাড়ি কিনে ফেলল পার্শ্ব চরিত্রে অভিনয় করা রিয়াজ লস্কর, সায়ক চক্রবর্তী! এরাই আসল পরিশ্রমী, বলছে ভক্তরা

আমাদের সকলের জীবনেই কিছু না কিছু স্বপ্ন থাকে। একটা ভালো চাকরি করা, পরিবারকে সুখে রাখা এগুলো সাধারণ স্বপ্ন। কিন্তু অনেকেই নিজের মনের মধ্যে পুষে রাখে নিজের জন্য কিছু স্বপ্ন। কেউ নিজের জন্য ফ্ল্যাট বা বাড়ি কিনতে বা বানাতে চায় আবার কেউ গাড়ি কেনার স্বপ্ন দেখে। আর সেই স্বপ্ন পূরণ করতে গেলে করতে হয় অকথ্য পরিশ্রম।

ঠিক এমনই পরিশ্রম করেছে টেলিভিশনের জনপ্রিয় দুই নায়ক। তাঁরা একে অপরের ভীষণ ভালো বন্ধু। দুজনের বন্ধুত্ব এতটাই ঘনিষ্ঠ যে দুজনের youtube চ্যানেল রয়েছে একসঙ্গেই। শিরোনাম দেখেও হয়তো বুঝতে পেরেই গেছেন কাদের কথা বলছি আমরা। তবুও আরেকবার জানিয়ে দিই যে আজ আমরা কথা বলবো অভিনেতা রিয়াজ লস্কর এবং সায়ক চক্রবর্তীকে নিয়ে।


আজকাল টেলিভিশনের সিরিয়ালের দৌলতে এই দুজনের নাম আর কারুর কাছে অপরিচিত নয়। এই মুহূর্তে একটি জনপ্রিয় চ্যানেলের টপ সিরিয়ালের পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন রিয়াজ। সায়কও নায়ক হিসেবে অভিনয় করছেন আরেকটি চ্যানেলে। গাঁটছড়া এবং কাঞ্চি সিরিয়ালের দৌলতে এখন এই দুই হ্যান্ডসাম নায়কের অনুরাগীদের সংখ্যাটাও কম নয়।

আজকাল সেলিব্রেটিরাও সোশ্যাল মিডিয়ায় নিজেদেরকে সক্রিয় করে তুলছেন। এর একটাই কারণ আর সেটা হল জনসংযোগ বৃদ্ধি করা। খুব তাড়াতাড়ি মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। লেটস স্টার্ট নামক একটি ইউটিউব চ্যানেল রয়েছে এই দুই অভিনেতার।

আজকাল youtube চ্যানেল ব্যবসার একটা অন্যতম কেন্দ্র হয়ে উঠেছে। এখানে নিত্যদিনের ভিডিও থেকে শুরু করে বিভিন্ন ধরনের ভিডিও বানিয়ে পোস্ট করে বহু মানুষ লাখ লাখ টাকা উপার্জন করছেন বাড়ি বসে। তবে এই দুই অভিনেতার কাহিনীটা একটু আলাদা। দুজনেই সিরিয়ালের নিয়মিত মুখ। তবে একটি youtube চ্যানেল খুলে তার মাধ্যমে লাখ লাখ টাকা উপার্জন করে ইতিমধ্যে গাড়ি কিনে ফেললেন দুজনে।

রিয়াজ এবং সায়ক নিজেদের সোশ্যাল মিডিয়া এই সুখবর শেয়ার করেছেন। একটি চারচাকা কিনেছেন রিয়াজ আর সেই ভিডিওতেই সায়ক বলেছিলেন রিয়াজের মতো চারচাকা না কিনতে পারলেও স্কুটি কিনে ফেলেছেন তিনিও। সেখানে তিনি এটাও বলেছেন যে এত বছর কাজ করেও গাড়ি কিনতে পারলেন না। প্রথমে সায়ক কিনলেন স্কুটি আর তারপর রিয়াজ কিনলেন চারচাকা। তবুও দুজনের জীবনের এত বড় সাফল্যে গর্বিত দর্শকরাও।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

এটা তো গেল এদের দুজনের কথা। নায়িকাদের মধ্যে সম্প্রতি গাড়ি কিনেছেন পিঙ্কিজি, সেটা আমরা দেখেছি আর কিছুক্ষণ আগে ই দেখেছি লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর হংসিনী নতুন গাড়ি কিনেছেন। গত এক সপ্তাহের মধ্যে নতুন গাড়ি কিনেছে প্রচুর সেলেব এবং ছবি দিচ্ছেন। এখন প্রশ্ন উঠছে এটাই যে একটা দুটো সিরিয়াল করেই এত দামী দামী সব জিনিসপত্র খুলে ফেলছেন টলি পাড়ার সেলেবরা, পরবর্তীকালে সামলাতে পারবেন তো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button