Tollywood

রণজয়ের জীবনে এসেছে গুড্ডি! তাই কি অভিমানে সরে গেলেন সোহিনী? মুখ খুললেন রণজয়, বক্তব্য শুনে অবাক সকলে

চারিদিকে গুজব প্রেমিকার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ভাঙ্গন ধরেছে। এতদিন চুপ ছিলেন অভিনেতা রনজয় বিষ্ণু। তবে এবার মনের কথা লিখলেন। বিখ্যাত সংবাদমাধ্যমের হয়ে কলম ধরলেন তিনি।

রনজয় লিখেছেন গত দু’দিন ধরে সব চুপচাপ দেখছেন। কোনোদিনই তিনি ব্যক্তিগত বিষয় লোকাননি সোশ্যাল মিডিয়ায়। ঠিক যেভাবে ভালো কাজের ইতিবাচক এবং মন্দ কাজের নেতিবাচক প্রতিক্রিয়া পান তেমনই দুজনের মধ্যে ছোট্ট কিছু হলেও সেটা বিস্ফোরণের আকার নেবে এমনটা তিনি জানতেন।

এমনকি চেনাশোনা লোকেরাও বলছেন তাঁদেরকে নিয়ে লেখা হচ্ছে খবর। রণজয় লিখেছেন যদি ব্যক্তিগতভাবে তাঁকে প্রশ্ন করা হয় যে তাঁর আর সোহিনীর মধ্যে কী চলছে তাহলে তিনি বললেন সবকিছু ঠিক আছে আগের মতোই এবার প্রশ্ন সোহিনী এমন কেন লিখলেন?

উত্তরের অনুযায়ী বলেছেন টালমাটাল পরিস্থিতির মধ্যে হয়তো আছেন অভিনেত্রী। সবার সব দিন সমান যায় না। কথা সবটাই কি স্বাভাবিক? এক সঙ্গে কি রয়েছেন দুজনে?

অভিনেতা বললেন নিয়মিত একসাথে দুজন থাকেন না। তিনি কখনো সোহিনীর বাড়ি আবার কখনো সোহিনী তাঁর সঙ্গে থাকেন। তার মানে এই নয় যে দুজন লিভ ইন করছেন। দুজনের কাজের চাপ রয়েছে। ধারাবাহিকে অভিনয় খুবই চাপের। গুড্ডি অন্যতম। সোহিনীরও একই অবস্থা। এদিকে মধ্যমগ্রামে অভিনেতার বাড়িতে কিছু কাজ হচ্ছে।

সব মিলিয়ে এই মুহূর্তে দুজন একসঙ্গে থাকতে পারছেন না। তবে এর জন্য অন্য কোনো কারণ দায়ী নয়। অভিনেতার নিজের বক্তব্য দিনের শেষে সোহিনীও রক্ত মাংসের মানুষ। তাই রাগ-অভিমান হতেই পারে। তখন তাঁকে একটু জায়গা ছেড়ে দেওয়া উচিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button