‘পরম’ সংবাদ! ভালোবাসার মরশুমে নিজেরই প্রাক্তন স্ত্রীর বিয়ের খবরে অনুপম বললেন ‘আমাকে বাদ’

আজ সন্ধ্যায় চার হাত এক হতে চলেছে এমনই খবর ছড়িয়ে পড়েছে। মুখ খুললেন 'আমাকে আমার মত থাকতে দাও' গায়ক।

চুপিসারে ছাদনাতলায় বসতে চলেছেন টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattetjee)। আজ ২৭শে নভেম্বর, দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে চার হাত এক হবে অভিনেতার। নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন হাতে গোনা কয়েকজন। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজ পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজনদের নিয়েই স্বাস্থ্যকর্মী প্রেমিকা পিয়ালী চক্রবর্তীর সঙ্গে গাটঁছড়া বাঁধবেন পরমব্রত।

বহুদিন ধরেই টলিপাড়ায় তাঁর বিয়ে নিয়ে জলঘোলা চলছিল। টলিপাড়ায় জল্পনা বহু আগেই পিয়ালীর সঙ্গে বিয়ে সেরে রেখেছিলেন পরমব্রত। আবার অনেকের মতে, নায়ক কোনো স্থায়ী সম্পর্কে ছিলেন না। তাই ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গেই নাম জড়ায় তাঁর।ইতিপূর্বে, ইকা নামে এক বিদেশিনির সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। বিয়ে হওয়ার কথাও ছিল। কিন্তু সে সম্পর্ক কোনো কারণে ভেঙে যায়।

বিগত বেশ কয়েক বছর থেকেই পিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল নেটপাড়ায়। পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী। তিনি আবার সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। দুজনের বিয়ে ভাঙে ২০২১ সালে। সামাজিক মাধ্যমে বিয়ে ভাঙার খবরও জানিয়েছিলেন দুজন। তার প্রায় বছর দুয়েক বাদে পরমের সঙ্গে সংসার বাঁধতে চলেছেন পিয়া।

তবে অনেকের মত, পিয়া ও অনুপমের বিয়ে ভাঙার কারণ খোদ অভিনেতা পরমব্রত। পরমের সঙ্গে সম্পর্কের জেড়েই পথ আলাদা হয় অনুপম ও পিয়ার।যদিও বরাবর এ কথা নাকোচ করেছেন অভিনেতা। আচরণে বুঝিয়ে দিয়েছেন এই ধরণের প্রশ্নে বিরক্ত বোধ করেন তিনি। বরাবর পরম দাবি করে এসেছেন, তিনি ও পিয়া খুব ভালো বন্ধু।

তবে অবশেষে, সম্পর্কে সিলমোহর দিলেন দুজন। সোমবার সন্ধ্যায় বিয়ে করছেন তাঁরা। খুব কম সংখ্যক অতিথির উপস্থিতিতে সারবেন বিয়ে। এ প্রসঙ্গে, পিয়ার প্রাক্তন অনুপমের বক্তব্য, ‘হ্যাঁ আমিও শুনেছি এমনটাই।’ তবে প্রাক্তন স্ত্রীর নিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে চাননি গায়ক। সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘আমি আর কী বলব। আমাকে বাদই রাখো।’

Back to top button