Mithun Chakraborty: নিজের মোটা জামাইকে রোগা করেই ছাড়বেন মিঠুন চক্রবর্তী! দিলেন এক্কেবারে অজানা একটি টিপস, জামাই সেই খেয়েই হয়ে গেলেন ঝরঝরে রোগা

নিজের হবু জামাইকে রোগা বানাতে বদ্ধপরিকর ডিসকো ড্যান্সার মিঠুন চক্রবর্তী। ওদিকে জামাই আবার খেতে প্রচন্ড ভালবাসে। পাঁঠার মাংস পেলে যে নিজেকে আর সামলাতে পারে না সে সেটা হবু শ্বশুরমশাইয়ের নজর এড়িয়ে যায়নি।

তাই এবার পর্দার জামাইকে রোগা করতে উঠে পড়ে লেগেছে বাংলার দাদা এবং মহাগুরু মিঠুন চক্রবর্তী।। পর্দায় মিঠুন চক্রবর্তী জামাই হতে চলেছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য।

প্রযোজক অতনু রায়চৌধুরীর আগামী ছবি ‘প্রজাপতি’তে জামাই এবং শ্বশুরমশাই হিসেবে জুটি বাঁধতে চলেছেন অম্বরীশ ভট্টাচার্য এবং মিঠুন চক্রবর্তী। আবার এই সিনেমায় বহুদিন পর মিঠুনের সঙ্গে তাঁর পুত্র হিসেবে দেখা যাবে অভিনেতা দেবকে। সেই সঙ্গে মিঠুনের মেয়ে হয়েছেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়।

টানা ১০ দিন ধরে বিধাননগরের একটি বাড়িতে মিঠুনের সঙ্গে শুটিং করছেন অম্বরীশ ভট্টাচার্য। আর সেই শুটিংয়ের ফাঁকে ফাঁকেই নিজের পর্দার হবু জামাইকে ডায়েট করার টিপস দিচ্ছেন ডিসকো ড্যান্সার। পাঁঠার মাংস একদম মানা করে দিয়েছেন খেতে।

ambarish bhattacharya

তবে পাশাপাশি আরো একটি টিপস দিয়েছেন মিঠুন চক্রবর্তী যেটা অনেকের কাছেই অজানা এবং অদ্ভুত লাগতে পারে। রোজ তেঁতুলগোলা জল পান করতে বললেন তিনি। এতে নাকি বাড়তি মেদ ঝরে যায় একেবারে। মিঠুন চক্রবর্তী জানিয়েছেন একটা সময় তিনিও জমিয়ে খাওয়া দাওয়া করতেন। কিন্তু এখন স্বাস্থ্যের জন্য সেটা স্যান্ডুইচ, ফল, মুড়িতে এসে ঠেকেছে।

সামনে তো পুজো। ছেলেদের কাছে এখন জিম যাওয়ার সময়। তবে যাদের কাছে জিম যাওয়ার মত অতটাও সময় নেই তারা অতিরিক্ত পরিশ্রম না করেই একটু মাত্র ডায়েট নিয়ন্ত্রণে রাখতে পারলেই কিন্তু একেবারে মেদহীন ফিগার পেয়ে যেতে পারে। সঙ্গে তো রয়েছে মিঠুনদার এই চটপটে টিপস।

Back to top button