Tollywood

Mir Afsar Ali: হঠাৎ অ্যারেস্ট হলেন মীর! দুই মহিলা পুলিশ কান ধরে উঠবোস করাল মির্চিম্যান’কে! যা কাণ্ড ঘটিয়েছেন তাতে এমন শাস্তিই প্রাপ্য

একসময় ছিলেন সংবাদ পাঠক, তারপর হলেন বাংলার সেরা হস্যকৌতুক শিল্পী আর তারপর নিজের কণ্ঠে রেডিওর দুনিয়ায় সেরার সেরা হয়ে উঠলেন। এখন আবার অভিনেতাও তিনি। এতক্ষণে নিশ্চয় বুঝে গেছেন আমরা কার কথা বলছি?

হ্যাঁ, তিনি হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা মীর আফসার আলি। তাঁর হাসিখুশি স্বভাব বরাবর দর্শকদের আকর্ষণ করেছে তাঁর প্রতি। ইয়ার্কি ঠাট্টা করতেও তিনি কম যান না। আর সেই কারণেই মাঝে মাঝেই আলোচনায় উঠে আসেন বা ভাইরাল হয়ে যান মীর।

কিন্তু এবার অভিনেতার কীর্তি আর আনন্দ নয় বরং ক্ষুণ্ণ করেছে মহিলা পুলিশকর্মীদের। তাই তো শাস্তি পেতে হলো তাঁকে। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে একটি ছবি ভাইরাল যেখানে দেখা যাচ্ছে কান ধরে পুলিশের মাঝে দাঁড়িয়ে রয়েছেন মীর। পাশে দাঁড়িয়ে দুই মহিলা পুলিশকর্মী। কী কাণ্ড!

এদিকে ‘মীরাক্কেল’ খ্যাত অভিনেতার এই অবস্থা দেখে বেশ চিন্তায় পড়ে গেছে গোটা নেট দুনিয়া। সম্প্রতি রেডিও মির্চি ছেড়েছেন এই ব্যক্তিত্ব। এখন তিনি ব্যস্ত ব্যান্ড ‘ব্যান্ডেজ’ এবং শো ‘ফুডকা’ নিয়ে। কিন্তু এত ব্যস্ততার মাঝেও আবার কী করে বসলেন যে গ্রেফতার হলেন মীর?

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

হাতকড়া পড়ানোর আগে মীর নিজের অপরাধ কী তা জিজ্ঞেস করেছিলেন। তারপরেই জানা গেলো তাঁর অপরাধ। তিনি Awesome Saala নিয়ে একটা আলাদা মিউজিক ভিডিও বানাননি কেন? কত বছর আগে করবেন বলেছিলেন? কথা দিয়েও কথার খেলাপ করতেই জুটলো শাস্তি।

ব্যাপারটা পুরোই মজার ছলে করা হয়েছে বোঝাই যাচ্ছে। আর এরপর মীর একটা প্রশ্ন রেখেছেন যে গানটি নিয়ে যদি নানা শহরের বাজারে, মলে কলেজে ফ্ল্যাশ মব করা হয় তাহলে কি মানুষ পাশে থাকবেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button