খারাপ খবর! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র!

এককালে বাংলা সিনেমায় খল চরিত্র মানেই ছিল অভিনেতা মনোজ মিত্র (Manoj Mitra)। তাঁর করা সব খল চরিত্র কমবেশি মনে দাগ কেটেছে। তবে বর্তমানে টলিউডের (Tollywood) এই জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা তথা নাট্যকার অসুস্থ। গুরুতর অসুস্থ অভিনেতা ভর্তি হাসপাতালে।

দিনকয়েক আগে সংবাদের শিরোনামে ছিলেন অভিনেতা। মনোজ মিত্র কলকাতার যতীন দাস রোডের যে বাড়িতে থাকতেন সেখান থেকে তাঁকে প্রকৃত অর্থে বের করে দেওয়া হয়। বের করে দেওয়া হয়েছিল তার জিনিসপত্র। রাতারাতি তাঁকে ছেড়ে দিতে হয় বসত বাড়ি। এই বাড়ির দীর্ঘদিনের বাসিন্দা ছিলেন বর্ষীয়ান অভিনেতা।

কিংবদন্তি অভিনেতা ও নাট্যব্যক্তিত্ব মনোজ মিত্র এককালের বাংলা সিনেমার দাপুটে অভিনেতা। সিনেমা, ধারাবাহিক, শর্টফিল্ম থেকে নাটকের মঞ্চ সবেতেই তিনি তার প্রতিভার নজির গড়েছেন। শুধু অভিনয় নয়। অভিনেতার কলমের জোড়ও ক্ষুরধার। ৮৫ বছর বয়সেও সমান তালে লেখা লেখি করে যাচ্ছেন।

মনোজ মিত্র, Author at ডাকবাংলা Archive - ডাকবাংলা - এক ডাকে গোটা বিশ্ব

বিগত বেশ কিছুদিন ধরে অসুস্থ অভিনেতা মনোজ মিত্র। হার্টের সমস্যায় অনেকদিন ধরে ভুগছেন বর্ষীয়ান অভিনেতা। তবে তার শারীরিক অসুস্থতা তেমন গুরুতর নয়। তবে দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন তিনি। এই মুহূর্তে, এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি তিনি। বুকে বসেছে পেস-মেকার। হাসপাতাল সূত্রের খবর, পেসমেকার বসানোর পর এখন খানিক ভাল আছেন অভিনেতা।

প্রসঙ্গত, সম্প্রতি অভিনয় জগত থেকে দূরে রয়েছেন অভিনেতা মনোজ মিত্র। তাঁর অভিনীত ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’ এখনও আজকের মুগ্ধ করে দর্শকদের। আপাতত চিকিৎসকের কড়া নজরে রয়েছেন বাংলা চলচ্চিত্রের বর্ষীয়ান অভিনেতা।

Back to top button