Sandipta-Honey: বস্তাপচা এঁদো গল্পের বাংলা সিরিয়াল নয়, হানি বাফনা এবার করবেন ভালো গল্পের ওয়েব সিরিজ! নায়িকা হবেন সন্দীপ্তা সেন, নতুন চমক আসছে টলিউডে?

বাংলা টেলিভিশন জগতের সম্প্রতিকালের জনপ্রিয় অভিনেতা হলেন হানি বাফনা। নিজের অভিনয় জগৎ বেশি দিন শুরু না হলেও কয়েক বছরের মধ্যেই টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। জি বাংলা ‘বকুল কথা’ ধারাবাহিকে অভিনেত্রী উষসী রায়ের বিপরীতে অভিনয় করে নিজের বাংলা টেলিভিশনে পথ চলা শুরু করেন। ওই ধারাবাহিকে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি।

তারপরে স্টার জলসায় ‘প্রথমা কাদম্বিনী’তে অভিনেত্রী সোলাঙ্কি রায়ের বিপরীতে অভিনয় করেন অভিনেতা। সেই ধারাবাহিক শেষ হতে না হতেই আবার স্টার জলসারই আরো একটি জনপ্রিয় ধারাবাহীকে মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পান হানি বাফনা। ধারাবাহিক ‘গ্রামের রানী বীণাপানি’তে শতদ্রু রায়চৌধুরীর ভূমিকায় অভিনয় করেন অভিনেতা। কয়েক মাস হল এই ধারাবাহিক শেষ হয়েছে।

এরই মধ্যে টলিপাড়ায় খবর ছিল যে অভিনেতা আবার ছোট পর্দায় নতুন প্রজেক্ট নিয়ে ফিরতে চলেছেন। তবে এই খবর সত্যি কিনা তা জানার আগেই অভিনেতার ওয়েব সিরিজে ডেবিউ এর কথা প্রকাশে এলো। বলাই বাহুল্য যে আজকালকার সময় এন্টারটেইনমেন্ট এর একটি বড় পর্যায়ে হলো ওটিটি প্ল্যাটফর্ম। যা এখন মানুষ টিভি পর্দার থেকেও বেশি পছন্দ করছে। আর তাই বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী ওয়েব সিরিজের মাধ্যমেই নিজেদের অভিনয় চালিয়ে যাচ্ছেন।

সেই ভাবেই এবার ধারাবাহিক থেকে নিজের অভিনয় জীবন এগিয়ে নিয়ে গেলেন ওটিটি প্ল্যাটফর্মে অভিনেতা হানি বাফনা। এবং তার বিপরীতে দেখা যাচ্ছে এখানে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। প্রসঙ্গত পুজোতেই মুক্তি পেয়েছে হইচই এর নতুন ওয়েব সিরিজ ‘বোধন’। যেখানে হানি বাফনার সাথে অভিনয় করতে দেখা যাবে বাংলা ইন্ডাস্ট্রির সব জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের। যেমন সন্দীপ্তা সেন, দিতিপ্রিয়া রায়, চান্দ্রেয়ী ঘোষ এবং কৌশিক রায়কে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button