Tollywood

Honey Bafna: পাঞ্জাবীতে মহানায়ক উত্তম কুমার! অবাঙালি নায়ক হানি বাফনার সাবেকি সাজ নজর কেড়ে নিলো নেট দুনিয়ার

মৃত্যুর পর পেরিয়ে গিয়েছে চার দশক। তবু তিনি যে মহানায়ক! তাই তাঁর ব্যক্তিত্ব তাঁর অভিনয় তাঁর মিষ্টি হাসি কোনটাই ভুলতে পারেনি বাঙালি। সেই সুপুরুষ দৃষ্টি, দৃপ্ত চাহনি আজও জ্বলজ্বল করে বাঙালির চোখে, মনে, মননে। এরই নাম হয়তো উত্তম কুমার।

বাঙালির সেই সর্বকালের সেরা মহানায়ক উত্তম কুমারকে আজও মাথায় করে রেখেছে গোটা ইন্ডাস্ট্রি এবং সাধারণ মানুষ। গতকাল ছিল এই প্রবাদ প্রতিম নায়কের জন্মদিন। দিকে দিকে ছিল উৎসব, শ্রদ্ধার্ঘ্য।

 

View this post on Instagram

 

A post shared by Honey Bafna (@honeybafna25)

ভক্ত থেকে শুরু করে তারকা, অনেকেই অনেক রকম করে শ্রদ্ধা জানিয়েছে উত্তম কুমারকে। কিন্তু তার মধ্যে সবথেকে বেশি যিনি নজর কেড়েছেন তিনি এক অবাঙালি অভিনেতা। তবে বাঙালি হলেও বাংলা টেলিভিশনের দুনিয়ায় অতি পরিচিত মুখ। হানি বা নামটি সঙ্গে পরিচিত নয় এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া মুশকিল এখনকার সময়ে।

হ্যাঁ, সেই হানি বাফনা যেভাবে শ্রদ্ধা জানিয়েছেন তা একেবারে অন্যরকম। একেবারেই বাঙালি সাবেকি সাজে উত্তম কুমারকে নিজের বুকের মধ্যে জায়গা দিয়েছেন তিনি। সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করছে সেটাই।

 

View this post on Instagram

 

A post shared by Honey Bafna (@honeybafna25)

মহানায়কের জন্মদিনে ‘নায়ক’ সিনেমার সাদায় কালোয় উত্তমের ছবি ফুটে উঠেছে আরেক নায়কের পাঞ্জাবিতে। রাইকিশোরীর কালেকশন’ নিজেকে সাজিয়েছেন হানি।এক ঐতিহ্যবাহী বাড়ি যার নাম অনুভব তার সামনে দাঁড়িয়ে আছেন হানি। পরনে সেই পাঞ্জাবী। সাদা কালো তুলির রঙে সেই চেনা পরিচিত দৃষ্টিতে চেয়ে রয়েছেন উত্তম কুমার। ফেসবুকে পোস্ট করে হানি লিখেছেন,”মহানায়কের প্রতি আমাদের শ্রদ্ধার্ঘ্য চিরন্তন এই সম্মান পরিচ্ছাদের মাধ্যমে তুলে ধরা শিল্পীকে শিল্পীর সম্মান”!

 

View this post on Instagram

 

A post shared by Honey Bafna (@honeybafna25)

পোশাক থেকে শুরু করে সবকিছু ভীষণ শৈল্পিক হয়ে উঠেছে। আর যেভাবে এক অবাঙালি নায়ক এই বাঙালির মহানায়ককে শ্রদ্ধা জানিয়েছেন তাতে প্রশংসার বন্যা। আভিজাত্যের সেরা নিদর্শন আর কী হতে পারে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button