Tollywood

আজ তার বাবার মৃত্যুবার্ষিকী, সোশ্যাল মিডিয়ায় বাবার উদ্দেশ্যে মর্মস্পর্শী চিঠি লিখে নেটিজেনদের চোখে জল আনলেন ‘ওস্তাদজি’ গৌরব

জীবনের এই বিশেষ দিনে আবেগপ্রবণ হয়ে পড়লে আর অভিনেতা গৌরব রায় চৌধুরী। কম সময়েই টলিউডের বেশ পরিচিত তারকা হয়ে উঠেছেন গৌরব।

বাবা যাওয়ার পর থেকে মাকে আগলে রেখেছেন নায়ক। কিন্তু সেই শূন্যস্থান এখনও রয়েই গেছে মনে। বাবার স্মৃতি হাতড়ে বাবাকে খুঁজে বেড়ান অভিনেতা। বাবার মতই একজন জেন্টেলম্যান হওয়ার চেষ্টা করেছেন তিনি।

প্রত্যেক বছর ২৪ মার্চ বাবার উদ্দেশ্যে চিঠি লেখেন গৌরব। এবছরের চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন গৌরব। সেই পোস্ট দেখে চোখে জল এসেছে প্রতিটি অনুরাগীর। অভিনেতার কষ্টে ব্যথিত তাঁর অনুরাগীসহ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা সকলেই। ঠিক কী লিখেছেন নায়ক? দোয়ার উদ্দেশ্য লিখেছেন প্রত্যেক বছর চিঠি লেখেন।

তবে এ বছর বেঙ্গলিশে লিখলেন চিঠি তা না হলে তাঁর মা বুঝে গেলে দুঃখের পরিমাণ বেড়ে যাবে যেটা তিনি চান না। যত দিন যাচ্ছে গৌরব তাঁর বাবার থেকেও বেশি ভদ্রলোক হওয়ার দৌড়ে এগিয়ে যাচ্ছেন। মা এখনো নাকি লুকিয়ে লুকিয়ে ভাত খান তাই রোগা হচ্ছেন না। নায়ক চেয়েছিলেন তার মা খুব সুখে থাকুন, সেটাই রয়েছেন তিনি। তার মাঝে অনেক খারাপ দিন এসছে যা কাটিয়ে উঠেছেন নায়ক।

নায়ক লিখেছেন তাঁর বাবার চলে যাওয়াটা তাঁর শৈশব কেড়ে নিয়েছে। নায়ক নিজের জগতে খুব খুশি কিন্তু সেই জগতের সীলমোহর তাঁর বাবাকে দিতে চেয়েছিলেন। তবে সেটা করতে পারেননি। সেই আক্ষেপ রয়ে গেছে নায়কের মনে।

 

View this post on Instagram

 

A post shared by GOURAB ROY CHOWDHURY (@gourab_official)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button