Dibyojyoti Dutta: ‘আমাকে বড় করতে বাবা-মায়ের অনেক স্বার্থত্যাগ দেখেছি সবসময় আর‌ও বেশি পরিশ্রম করার, পজেটিভ থাকার চেষ্টা করি’! স্ট্রাগল নিয়ে অকপট ‘সূর্য’ দিব্যজ্যোতি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়ক তিনি। তাঁর করা প্রত্যেকটি ধারাবাহিকই দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে। তিনি ছোট পর্দার হার্টথ্রব। তিনি জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

অত্যন্ত কম বয়স থেকে বাংলা টেলিভিশনে নায়ক চরিত্রের অভিনয় করছেন এই অভিনেতা‌। ইতিমধ্যেই বেশ অনেকগুলো সফল বাংলায় ধারাবাহিকে অভিনয়‌ও করে ফেলেছেন তিনি। বলা বাহুল্য তিনি এই মুহূর্তে ধারাবাহিকের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেতা।

বর্তমানে এই অভিনেতার দেখা মিলছে স্টার জলসার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে। সূর্য-দীপার রোমান্সে মগ্ন বাঙালি দর্শক। এই ধারাবাহিক ভক্ত সংখ্যা বিপুল। যদিও একের পর এক ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করে চলেছেন এই তরুণ অভিনেতা।দিব্যজ্যোতির অভিনীত সফল ধারাবাহিক গুলি হল ‘জয়ী’, ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ ইত্যাদি।

বাস্তব জীবনে কিন্তু দারুণ ছটফটে এই ২৩ বছর বয়সী অভিনেতা।‌ তাঁর নিজের কথায় আমি কখনও কোন‌ও জায়গায় স্থির ভাবে থাকতে পারি না‌। কিছু না কিছু করতেই থাকি। সেটে সব সময় সবাইকে মাতিয়ে রাখেন পজিটিভ মানসিকতার এই অভিনেতা। সম্প্রতি পা ভেঙেছিল দিব্যজ্যোতির। আর তাই ছুটে দৌড়ে কিছু করতে না পারলেও বসে বসে‌ই সেটকে মাতিয়ে রেখেছেন তিনি ‌।

তা এতটা পজেটিভ থাকেন কিভাবে? সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে এই প্রশ্নের জবাব দিয়েছেন অভিনেতা। তার কথায় তাঁর বাবা-মা তাঁকে বড় করার জন্য ভীষণ রকম স্ট্রাগেল করেছেন। তিনি বলেছেন আসলে প্রত্যেকটি বাবা-মাই নিজেদের সন্তানদের আরও ভালো ভবিষ্যত দেওয়ার জন্য অনেক কিছু স্বার্থত্যাগ করে। যেমন তাঁর বাবার ভালোর জন্য তাঁর দাদুও অনেক স্বার্থত্যাগ করেছেন। আর আজ তাই তার বাবা সফল স্বর্ণ ব্যবসায়ী।

অভিনেতার কথায়, আসলে প্রত্যেকেই চায় তাঁদের পরবর্তী জেনারেশন যেন‌ আরও ভালো করে। আর‌ও ভালোভাবে থাকে। তাঁদের জন্য যেটা আরও সুন্দর ভবিষ্যৎ সাজিয়ে দেওয়া যায়। সেই চেষ্টাটাই করেন দিব্যজ্যোতিও। আর যা তাঁকে আরও ভালো কাজের অনুপ্রেরণা যোগায়। দিব্যজ্যোতির কথায় স্বপ্ন আমিও দেখি, অনেক বড় বড় সেই স্বপ্ন, অনেক উচ্চাশা আমার। তাঁর কথায় স্বপ্ন দেখা অবশ্য‌ই উচিৎ। কিন্তু শুধুমাত্র স্বপ্ন দেখলেই হবেনা সেই স্বপ্নকে সংকল্পে পরিণত করে ফেলতে হবে। তবেই জীবনে সাফল্য আসবে।

Back to top button