Tollywood

SurjoMishka: বান্ধবীকে বিয়ে করবে না এদিকে কোলে তুলে নিল সূর্য! তাহলে কি দীপা আউট?মিশকা-সূর্যর মাখোমাখো প্রেম দেখে রাগে জ্বলছে অনুরাগের ছোঁয়া ভক্তরা

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। যেখানে সূর্য দীপা এবং মিশকার ত্রিকোণ প্রেম নিয়ে ধারাবাহিক জমজমাটি হয়ে উঠেছে। প্রতি সপ্তাহতেই টিআরপি তালিকায় ভালো ফল করছে এই ধারাবাহিক। প্রসঙ্গত শুরুর প্রথম থেকেই দর্শকদের মনে আলাদা জায়গা করেছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানে এই মুহূর্তে দেখানো হচ্ছে মিশকা এবং সূর্যর বিয়ের তোড়জোড় করা হয়েছিল কিন্তু শেষ পর্যন্ত সূর্য তাকে বিয়ে করেনি। নিজের মেয়েকে নিয়েই বাড়ি ফিরে এসেছে।

কিন্তু একদিকে দেখানো হচ্ছে সূর্য মিশকাকে পছন্দ করছে না আবার উল্টোদিকে সম্প্রতি দেখা গেছে সূর্য মিশকাকে কোলে তুলে দাঁড়িয়ে আছে। যা দেখামাত্র দর্শকরা অবাক হয়ে গেছে। অনেকেই বলছে একদিকে পছন্দ করে না আবার অন্যদিকে এত ভাব করে কোলে নিয়েছে।

তবে আসল ঘটনা অন্য। সিরিয়ালের পোশাকে তারা থাকলেও আদতে শুটিংয়ের শেষেই তারা এমন ছবি তুলেছে। প্রসঙ্গত অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অহনা দত্ত তারা দুজনে ভালো বন্ধু। তাই এমন ছবি তুলতে দেখা গেছে।

 

প্রসঙ্গত স্টার জলসার অনুরাগের ছোঁয়াতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা দিবজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। এছাড়া ভিলেনের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী অহনা দত্তকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button