শুটিং চলছে ‘প্রধান’-এর! এর‌ই মাঝে ‘নিখোঁজ’ হয়ে গেলেন সুপারস্টার দেব! পড়ল পোস্টার

তিনি বাংলা সিনেমার সুপারস্টার (Superstar) । বাঙালির হার্টথ্রব‌ও বটে।কমার্শিয়াল ফিল্মের অন্যতম সফল তারকা এই ট্যাগটা তার জন্য প্রযোজ্য। তবে ইদানিং সময় ভিন্নধারার ছবিতেও দারুন ভাবে কাজ করছেন দেব (Dev) । মারকাটারি অ্যাকশন ধর্মী সিনেমা নয়। বরং স্পর্শকাতর বিভিন্ন বিষয়ে উঠে আসছে তার সিনেমার গল্পে। আর যা প্রত্যেক বছর মুগ্ধ করে দিয়ে যাচ্ছে বাঙালিকে।

তবে তিনি কিন্তু শুধুমাত্র একজন অভিনেতা নয় বর্তমানে তিনি প্রযোজক আবার সাংসদ‌ও বটে।‌টলিপাড়ার নতুন প্রযোজক অভিনেতা দেব কিন্তু প্রযোজক হয়ে মাঠে নামতেই একের পর এক সিনেমায় ছক্কা হাঁকিয়েছেন। সে টনিক হোক বা কিশমিশ বা প্রজাপতি। আর এবার আসছে আর নতুন সিনেমা বাঘাযতীন। অন্যদিকে চলছে প্রধান নামক আসন্ন সিনেমার শুটিং। এই পুজোয় মুক্তি পেতে চলেছে বাঘাযতীন। ইতিমধ্যেই এই সিনেমাকে ঘিরে তুঙ্গে রয়েছে উত্তেজনা।

দেব প্রযোজিত প্রত্যেকটি ছবিই ব্লকবাস্টার, দর্শক প্রশংসিত।গতবছর দেবের প্রযোজনায় বাংলায় সফলতার ডানা মেলে উড়ছে দেব ও মিঠুন চক্রবর্তীর সিনেমা প্রজাপতি।‌ আশা করা হচ্ছে এই বছর পূজোয় চূড়ান্ত সফল হবে বাঘাযতীন। সেইসঙ্গে শীতকালে হয়ত মুক্তি পেতে পারে সৌমীতৃষা কুন্ডুর সঙ্গে দেবের আসন্ন সিনেমা প্রধান। সফল নায়ক, প্রযোজক হওয়ার পাশাপাশি দেবের মানবিকতা, সুব্যবহার প্রশ্নাতীত।‌নিজের কাজেই তিনি সমস্ত বিতর্কের অবসান করেন। আসলে তার করা সিনেমাই দর্শকদের দিল জিতে নেয়।

আর এবার এই অভিনেতাকে নিয়ে শুরু হয়েছিল নতুন বিতর্ক। দেব নাকি নিখোঁজ। তাকে নাকি কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। আর এমন বিতর্কেই এখন তোলপাড় টলিউড। কিন্তু ঘটনা কিন্তু ঘটনা কী? টানা বৃষ্টির কারণে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে ঘাটালে। আর সেই জন্যই ঘাটাল যাওয়ার কথা ছিল সাংসদ দেবের।

dev

তবে তিনি ঘাটাল পরিদর্শনে যাওয়ার আগেই ঘাটাল ও খড়ার পুর এলাকায় বেশ কিছু জায়গায় অভিনেতা সংসদ দেবের নামে পড়ে নিখোঁজ পোস্টার। তাকে নাকি ঘাটালে কখনোই দেখা যায় না এমনটাই অভিযোগ বিজেপির। আর এই নিখোঁজ পোস্টারও যে বিজেপির তরফেই লাগানো হয়েছে সেটাও বোঝা যায়।‌

Back to top button