Tollywood

Debashree-Chiranjit: ‘আমি রাজনীতি ভাল বুঝি না, দেবশ্রীও বোঝে না! ও সরে গেছে, আমি পারিনি’, অকপট স্বীকারোক্তি চিরঞ্জিত চক্রবর্তীর

দেবশ্রী রায়। চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। টানা টানা চোখ, নাক, মুখ। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক চিরঞ্জিত চক্রবর্তী।

Chiranjeet Chakraborty
কিন্তু এবার নায়িকাকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন চিরঞ্জিত চক্রবর্তী। দেবশ্রী এবং চিরঞ্জিত দুজনেই বাংলা টেলিভিশনের বাইরেও বাংলা রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত রয়েছেন এ কথা আর অজানা নয়। তবে রাজনৈতিক দিক দিয়ে দুজন একরকম মতাদর্শে বিশ্বাসী অর্থাৎ দুজনেই তৃণমূলের ছিলেন।

তবে চিরঞ্জিত এ কথাও স্বীকার করেছেন যে তিনিও রাজনীতিটা ভালো বোঝেন না আর সেই সঙ্গে দেবশ্রী ও সেটা ভালোমতো আয়ত্ত করতে পারেননি। বিধানসভায় পাশাপাশি বসতেন দেবশ্রী এবং চিরঞ্জিত।

Debanjali | দেবাঞ্জলি | Bengali Full Movie | Chiranjit | Debashree | Sabyasachi | Rani Mukherjee - YouTube
অভিনেত্রী বিধানসভায় কোনও দিন জিন্স পরে আসতেন আর কোনও দিন শাড়ি। যে দিন যে পোশাকে সুন্দর লাগত, অকপটে মনের কথা বলে দিতেন চিরঞ্জিত। হাসি-ঠাট্টা চলত দুজনের মধ্যে। খুব মজা করতে ভালবাসেন নায়িকা। তখনই মাঝেমধ্যে রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বলতেন তিনি অভিনেতাকে। সেই সময় চিরঞ্জিত শুনেছিলেন যে, বিজেপি-তেও নাকি যোগ দিতে পারেন দেবশ্রী। সেটা যদিও বাস্তব হয়নি এখনও।

তার বদলে আবার দশ বছর পরে ছোট পর্দায় ফিরে এলেন সর্বজয়া চরিত্রে। চিরঞ্জিত সেই ধারাবাহিকও দেখেছেন অভিনেত্রীর জন্য। অভিনেতার বেশ ভালো লেগেছিল তবে তিনি শুনেছিলেন মাঝেমধ্যে দর্শকদের থেকে কটু কথা শুনতে হতো চুমকিকে।
Women Should Be Mindful Of The Occasion While Dressing: TMC MLA Chiranjit Chakraborty
তারপরেই অকপটে অভিনেতা স্বীকার করলেন যে বাংলায় এখনো নায়িকাদের গ্রহণযোগ্যতা বয়সের উপর নির্ভর করে। তাই অভিনেত্রী যদি নিজের বয়স অনুযায়ী চরিত্র বাছতেন তাহলে আরো হিট হতো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button