Tollywood

Bharat Kaul: শুধু সিনেমা নয় বাস্তবেও অভিনেত্রী অনুশ্রীর জীবনে ভিলেন তার প্রথম স্বামী ভরত কল! বিচ্ছেদের পরেও একই সিরিয়ালে কাজ করতে হচ্ছে নিজের সতীন জয়শ্রীর সঙ্গে

যেকোনো ব্যক্তিত্ব যখন তারকা হয়ে ওঠেন তখন দর্শকদের কাছে তাঁর ব্যক্তিগত জীবন আর ব্যক্তিগত থাকে না, বিভিন্ন গোপন করা তথ্য আরো বেশি সামনে এসে পড়ে। দর্শকরা ওই তারকার কাজের থেকেও বেশি তার ব্যক্তিগত জীবনে তিনি কি করছেন কোথায় যাচ্ছেন আরো কি কেচ্ছা করছেন সে সমস্ত কিছু জানতে কৌতুহলী থাকে।

সেরকমই ৯০ দশকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুশ্রী দাস। টেলিভিশনের এক জনপ্রিয় মুখ অনুশ্রী একটা সময় পরপর প্রচুর হিট ধারাবাহিককে অভিনয় করেছেন। দর্শকের মন জয় করে নিয়েছিল এই নায়িকার অভিনয়।

স্টার জলসার দুই শীর্ষ ধারাবাহিকের দুই জা বাস্তবে এক অভিনেতার প্রাক্তন এবং  বর্তমান স্ত্রী
ছোট পর্দা তে বেশি জনপ্রিয়তা পেলেও শুরুটা হয়েছিল বড় পর্দায়। ১৯৯১ সালে ভবেশ কুন্ডু পরিচালিত ছবি ‘বউরানী’ -র হাত ধরেই প্রথম ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। অভিনয় জীবনে দারুন সাফল্য পেলেও নিজের ব্যক্তিগত জীবনে নানান উত্থান পতন দেখেছেন অনুশ্রী দাস।

প্রাক্তন ও বর্তমান মিলেমিশে! ভরত কলের দুই স্ত্রী কাজ করছেন একসঙ্গে - Actor  Bharat Kaul former and present wives Anushree Das and Jayashree Mukherjee  Kaul shares screen on Khorkuto and Mohor -
শোনা যায় যখন এই বাঙালি নায়িকার কেরিয়ার একেবারে যখন মধ্য গগনে সেই সময় প্রেমে পড়েছিলেন তিনি। পর্দার খলনায়ক ভরত কলের সঙ্গে প্রেম করেছেন এই নায়িকা। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে থেকে অবশেষে সাংসারিক বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দুজন তারকা।

প্রাক্তন ও বর্তমান মিলেমিশে! ভরত কলের দুই স্ত্রী কাজ করছেন একসঙ্গে - Actor Bharat  Kaul former and present wives Anushree Das and Jayashree Mukherjee Kaul  shares screen on Khorkuto and Mohor -
কিন্তু পর্দার ভিলেন যে কখন নায়িকার জীবনে বাস্তবের ভিলেন হয়ে উঠলেন সেটা টের পাননি তিনি। আর সেটা টের পেতেই দুজনের পথ আলাদা হয়ে যায় অর্থাৎ বিবাহ বিচ্ছেদ হয়ে যায় এই দুই তারকা। তারপর থেকে একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়ে ছিল ভরত কলের।

BHARAT KAUL on Twitter: "#NewProfilePic https://t.co/xWqKDS1eL2" / Twitter
যদিও পরবর্তীকালে আবার দ্বিতীয় বিয়ে করেন ভরত। অভিনেত্রী জয়শ্রীর সঙ্গে সংসার তৈরি করেন। কিন্তু পেশাদারিত্বের জন্য বর্তমানে নিজের প্রাক্তন স্ত্রী অনুশ্রীর সঙ্গে একই ধারাবাহিকে অভিনয় করছেন ভরত কল।

ক্যানসার জয় করে সুস্থ অভিনেতা! মেয়ে, বউয়ের সঙ্গে আনন্দে উত্তাল নেচে  উঠলেন ভরত কল bharat kaul dancing with his family wife and daughter viral  video

‘খড়কুটো’ তে এই দুজনের সঙ্গে আবার রয়েছেন অভিনেতার বর্তমান স্ত্রী। এই বিষয় নিয়ে একাধিক সাক্ষাত করে নায়কের প্রাক্তন স্ত্রী অনুশ্রী দাস জানিয়েছেন যেটা হয়েছে সেটা দুজনের ব্যক্তিগত জীবনের অংশ। তাই এর সঙ্গে পেশাগত জীবনের কোন সম্পর্ক নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button