Tollywood

‘তারা চায় আমরা আলাদা হয়ে যাই’,সুরভিকে খোলা চিঠি দিলেন গঙ্গারাম! প্রাক্তন দিয়াকে জবর খোঁচা দিলেন অভিষেক

Ooছোটপর্দায় তাঁদের প্রেম এক তরফা দেখানো হয়েছে। তবে রিয়েল লাইফে রিনিকেই নিজের মন দিয়ে ফেলেছেন ‘গঙ্গারাম’ অভিষেক বসু। মাস কয়েক আগেও অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে অভিষেকের প্রেমের খবর টেলিপাড়ায় কারুর কাছেই অজানা ছিল না। ‘সীমারেখা’ ধারাবাহিকের সেটে শুরু হয়েছিল তাঁদের প্রেমের উপাখ্যান। কিন্তু গত বছর অগস্ট মাসের শুরুতেই এই প্রেমের গল্প হঠাৎ করেই শেষ হয়ে যায় যা অবাক করে তাঁদের শুভাকাঙ্ক্ষীদের। বিচ্ছেদের কারণ নিয়ে কোনও জলঘোলা হয়নি। মাস কয়েক যেতে না যেতেই ‘গঙ্গারাম’ সিরিয়ালের কো-স্টার সুরভি মল্লিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান অভিষেক।

দিয়ার সঙ্গে সম্পর্ক ভাঙাকে কেন্দ্র করে এবং নতুন সম্পর্কে জড়ানো নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছেন অভিষেক। অনেকেই এই নতুন জুটির সম্পর্ককে মেনে নিতে পারেনি। দিয়ার ভক্তরাই সোশ্যাল মিডিয়ায় নানান কটূক্তি করে বসে সুরভিকে। তবে এবার প্রেমিকার উদ্দেশে প্রকাশ্যেই খোলা চিঠি লিখে ফেলেন অভিষেক। জানালেন, কোনওরকম নেতিবাচক মনোভাব তাঁদের সম্পর্কে বাধা হবে না।

অভিষেক যা লেখেন যে কিছু মানুষ আছে, যারা তাঁর আর প্রেমিকার খারাপ চায়। এবং তারা চায় যে তাঁরা যেন আলাদা হয়ে যান। তারা চায় তাঁরা যেন আনহ্যাপি থাকেন। তাঁদের ছবিতে আমাদের অভিশাপ দেয়, নিজেদের ভগবান মনে করে। কিন্তু কোনও নেগেটিভিটি তাঁদের ক্ষতি করতে পারবে না সুর (সুরভী)। তিনি লেখেন যে তাঁদের গল্প জানেন তাঁরা নিজে এবং ভগবান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button