Dodo Dada: যার পেছনে ক্রাশ খেয়ে ঘুরছে সব মেয়েরা সেই “ডোডো দাদা”র আছে সুন্দরী এক বউ! জানতেন? ভাঙা মন নিয়ে দেখুন তাদের বিয়ের ছবি

স্টার জলসায় কিছুদিন আগে শুরু হওয়া ধাবাবাহিক ‘মেয়েবেলা’র(Meyebela) হাত ধরে কামব্যাক করেছেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়(Rupa Ganguly) । নায়কের মায়ের চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায় অভিনয় করলেও এখানে নায়ক নয়, ছেলের বৌয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন দেখানো হচ্ছে।

রূপা গাঙ্গুলীর বৌমা অর্থাৎ মৌ’এর চরিত্রে এই ধারাবাহিক অভিনয় করছেন, খেলাঘর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকা অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল যিনি ডোডো নামে দারুন পরিচিতি পেয়েছেন। আর তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছিলেন টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ দেবপর্ণা পাল চৌধুরী। পর্দায় চিনি চাঁদনী নামে পরিচিত। পজেটিভ চরিত্রে অভিনয়ের জন্য সুনাম রয়েছে এই অভিনেত্রীর।

তবে এই ধারাবাহিকে যে চরিত্রটি সবথেকে বেশি দর্শকদের মন জিতে নিয়েছে সেই চরিত্রটি হলো নির্ঝর মিত্র’র ওরফে সবার প্রিয় ডোডো’দা। মিঠাইয়ের উচ্ছে বাবু পরবর্তী এই কোন‌ও নায়ক চরিত্র এতটা আলোড়ন ফেলেছে দর্শকদের মধ্যে। ধীর-স্থির শান্তশিষ্ট স্বভাব আর বুদ্ধিদীপ্ত অভিনয়ে চোখের পলক পড়ার আগেই সবার মন জিতে নিয়েছেন ডোডো ওরফে অভিনেতা অর্পণ ঘোষাল।

Meyebela Mou and Dodo

তবে টেলিভিশনের পর্দায় তিনি এই প্রথম এমনটা নয়। এর আগে

‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে ডোডো চরিত্রে অভিনয় করে যেন একটু বেশিই জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেতা। আদতে থিয়েটারের অভিনেতা অর্পণ ঘোষাল। তাঁর কথায় থিয়েটার করে যদি সংসার চলে যেত তাহলে হয়ত আজীবন থিয়েটারটাই মন দিয়ে করতেন। টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন এই অভিনেতা।

Meyebela dodo actor Arpan Ghoshal wedding pictures viral

অত্যন্ত সুপুরুষ, সুদর্শন এই অভিনেতা এখন রাজত্ব করছেন বাঙালি তরুণীদের মনে। বলা যায় বাংলার ক্রাশ এখন তিনি। এরই মধ্যে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতা অর্পণ ঘোষালের বিবাহিত জীবনের কিছু ছবি। হ্যাঁ সবার প্রিয় ডোডো’দা আদতে কিন্তু বিবাহিত। সম্প্রতি, এক অনুরাগী পর্দার ডোডো দাদার বিয়ের ছবি শেয়ার করে ফেসবুক পোস্টে লিখেছেন ‘Arpan daa with his wife Debarati, মেয়েরা এবার ক্রাশ খাওয়া বন্ধ করো’।

Back to top button