Connect with us

Tollywood

ঐন্দ্রিলার সঙ্গে বনিবনা হচ্ছে না? ডান্স বাংলা ডান্সে চুটিয়ে ফ্লার্টিংয়ের পর এবার বাংলাদেশি অভিনেত্রীর প্রেমে হাবুডুবু অঙ্কুশ!

Published

on

ইদানিং ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালনায় ব্যস্ত রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। পাশাপাশি তাঁর কাছে এসেছে দুটি ছবির অফার। পরিচালনার দায়িত্বে রয়েছেন বাংলাদেশি পরিচালক শামিম আহমেদ রনি। ছবি দুটির একটি সায়েন্স ফিকশন এবং অন্যটি থ্রিলার।

তবে এরই পাশাপাশি শোনা গিয়েছে বাংলাদেশের অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন অঙ্কুশ হাজরা। তবে কি ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে! না একদমই না। রিয়েল লাইফে নয়, রিল লাইফে বাংলাদেশি অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেম করতে দেখা যাবে অঙ্কুশ হাজরাকে।

চলতি বছরের অক্টোবর মাস থেকেই শুরু হবে সায়েন্স ফিকশন ছবির শুটিং। অন্যদিকে ডিসেম্বর মাস থেকে শুরু হবে থ্রিলার ছবির শুটিং। সব মিলিয়ে সময় বেশ ভালোই যাচ্ছে অভিনেতা অঙ্কুশ হাজরার। দুটি ছবির একটিতে অভিনেতার বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশি অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। অন্যদিকে আরেকটি ছবিতে বিপরীতে রয়েছেন কৌশানী মুখোপাধ্যায়।

ছবির বিষয়ে সংবাদমাধ্যমকে পরিচালক শামিম জানিয়েছেন, দুই অভিনেত্রীর সঙ্গে আলোচনা করেছেন সিনেমার চরিত্র নিয়ে। যদিও ছবির নাম বা বৃত্তান্ত কিছুই জানাননি তিনি।

Trending