Tollywood

নিজের প্রথম ছবির নায়িকা রূপা পকেটমারি করে ধৃত,তাকে নিয়ে অবশেষে মুখ খুললেন অঙ্কুশ হাজরা!

২০০৯ সাল। ‘কেল্লাফতে’ ছবির শ্যুটিং শুরু হয়েছিল। পরের বছর চলে মুক্তি পেতে বাংলায় আসে নতুন নায়ক অঙ্কুশ হাজরা। আর হিরোইন? রুপা দত্ত। এই রুপা হলেন কলকাতা বইমেলায় এবছর পকেটমারির অভিযোগে অভিযুক্ত অভিনেত্রী। আদালতে তোলা হয় তাঁকে। এক দিনের জেল হেফাজতও হয়। দর্শকেরা হয়তো ভুলে গিয়েছেন রূপাকে। কিন্তু অঙ্কুশ তাঁর প্রথম ছবির নায়িকাকে ভুলে যাননি। কিন্তু তখনকার রূপার সঙ্গে এই ধৃত নায়িকার মিল খুঁজে পাচ্ছেন না অঙ্কুশ।

এ বিষয়ে এক সংবাদমাধ্যম যোগাযোগ করে অঙ্কুশের সঙ্গে। খুব বেশি বন্ধুত্ব না থাকলেও কথাবার্তা হতো তাঁদের। কথা বলা, হাঁটাচলায় বেশ আভিজাত্য দেখেছিলেন অঙ্কুশ।

সম্ভবত তিনি ‘কেল্লাফতে’ ছবির এক জন প্রযোজকও ছিলেন বলে জানান অঙ্কুশ। যিনি সিনেমার জন্য টাকা ঢালতে পারেন তিনি অবশ্যই এক স্বচ্ছল পরিবারের মেয়ে হওয়াই বাঞ্ছনীয়। তার পরে বইমেলায় পকেটমারির ঘটনা শুনে চমকে উঠেছেন অঙ্কুশ।

অঙ্কুশের মতে, কেউ অভাবে চুরি করেন, কেউ আবার স্বভাবে। কিন্তু রুপা কেন করেছেন তা জানেন না অঙ্কুশ। ২০১০ সালের পর কোনও যোগাযোগও ছিল না। এমনকি তিনি যে অনুরাগ কশ্যপের নামে ‘অ’শ্লীলতা’-র অভিযোগ তুলেছিলেন, সেটাও জানেন না অঙ্কুশ। সোমবার দুপুরে অঙ্কুশ একটি পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে।

যেখানে ‘কেল্লাফতে’ ছবির একটি গানের দৃশ্য দেখা যাচ্ছে। সমুদ্রের মধ্যে একসঙ্গে নাচছেন অঙ্কুশ-রূপা। তাঁর অনুরাগীরা ধরেই নিয়েছেন যে রূপা গ্রেফতার হওয়ার পরেই আচমকা এই পোস্ট দিয়েছেন অঙ্কুশ কারণ তিনি তাঁর প্রথম নায়িকাকে নিয়েই ঠাট্টা করলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button