ক’চি অভিনেত্রীর সঙ্গে প্রে’মে’র গুঞ্জন মধ্যবয়সী অম্বরিশের! নিজের জীবনের প্রথম প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেতা!

Ambarish Bhattacharjee; বাংলা অভিনয় জগতের জনপ্রিয় অভিনেতা তিনি। বাংলার থিয়েটার ঘর থেকে অভিনয়ের মঞ্চ সব জায়গাতেই দক্ষতার সঙ্গে নিজেকে প্রতিষ্ঠিত করে তুলেছেন তিনি। মূলত পার্শ্ব চরিত্রে অভিনয় করেলেও তার অভিনয় বারবার মন জয় করেছে দর্শকদের। কখনও মানুষকে হাসিয়েছেন আবার কখনও কাঁদিয়েছেন আবার কখনও নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের ভাবিয়ে তুলেছে তিনি। যদিও জনসম্মুখে তার বিশেষ পরিচিতি কৌতুক অভিনেতা হিসেবেই। হ্যাঁ ঠিকই ধরেছেন আমার কথা বলছে স্বনামধন্য অভিনেতা অম্বরিশ ভট্টাচার্যের (Ambarish Bhattacharjee)

২০০৭ সালে জি বাংলার রাজা এবং গজা ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তিনি। এরপর বিবি চৌধুরানী, রাগে অনুরাগে, পুণ্যি পুকুর, গোয়েন্দা গিন্নি, শ্রীময়ী, ভুতু, মহানায়ক, ধূলোকণা, খড়কুটো সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও দেখ কেমন লাগে, সব ভূতুড়ে, কবির, ক্রিসক্রস, ওপেন টি বায়োস্কোপ, জিও পাগলা, ককপিট, দ্য পার্সেল, মনোজদের অদ্ভুত বাড়ি, হয়তো মানুষ নয়, দুর্গরহস্য, বিবাহ অভিযান, ব্রহ্মা জানেন গোপন কম্মটি, টনিক, তোকে ছাড়া বাঁচব না, সুজারল্যান্ড, প্রজাপতি, গোত্র, রক্তবীজ, প্রধান, অর্ধাঙ্গিনী সহ একাধিক সিনেমায় তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

সম্প্রতি তিনি গিয়েছিলেন লীনা গঙ্গোপাধ্যায়ের নোয়ার আড্ডায়। প্রতি সপ্তাহে এই আড্ডায় আসেন বাংলার নানা জনপ্রিয় তারকারা। চলে আড্ডা, খাওয়া দাওয়া, কেনাকাটা আর কোন একটা বিষয়ে বিশদ আলোচনা। সব মিলিয়ে তারকাদের একটু জমজমাট আড্ডা বসে সেইদিন। এই সপ্তাহে সেখানেই আড্ডার টপিক ছিল প্রেম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য। সেখানেই তিনি জনপ্রিয় সংবাদ মাধ্যমের সাংবাদিকদের জানান তার জীবনের প্রথম প্রেম নিয়ে।

টলিউড, অম্বরিশ ভট্টাচার্য, Tollywood, Ambarish Bhattacharjee

অভিনেতা সাংবাদিকদের জানিয়েছেন “আমি মনে করি প্রেম জীবনে খুবই গুরুত্বপুর্ন। সবার প্রথম আমরা জীবনে প্রেমে পড়ি জীবনের। বিশেষ করে আজকালকার দিনে। প্রত্যেকটা মানুষেরই প্রেমে পড়া উচিৎ। তবে সেটা যে একজন নারীর ক্ষেত্রে হবে এমনটা নয়, যেটা মায়ের সঙ্গেও হতে পারে। আমার মানুষেরা জীবনের প্রতিটা মুহূর্তে প্রেমে পড়ি। ছোটবেলায় মা বাবার প্রেমে, বড় হয়ে যুবক হলে নারীর প্রেমে। আবার তারপর সন্তানের প্রেমে। একজন সন্তান যখন তার বাবাকে প্রথম বাবা বলে ডাকে তার অনুভূতিই আলাদা। এরপর হয়তো সে প্রতিদিন তাকে বাবা বলে ডাকবে কিন্তু প্রথম অনুভূতিটা সবসময় বিশেষ।”

আরো পড়ুন: একরত্তি মেয়েকে সামলাতে নাজেহাল দশা দুর্জয়-রানীর! পর্দার পিছনে মেয়েকে কিভাবে সামলাচ্ছেন তারা? জানালেন অর্কপ্রভ

তিনি এও জানিয়েছেন “তেমনই প্রতিটা মানুষের জীবনে প্রথমটা বিশেষ। প্রথম প্রেম, প্রথম বিচ্ছেদের যন্ত্রণা, প্রথম স্কুলে যাওয়া, প্রথম ফার্স্ট হওয়া সবটাই। আমার কাছে, আমি যতবার প্রেমে পড়েছি প্রত্যেকবার আমার মনে হয়েছে আমি প্রথমবার প্রেমে পড়েছি। তাই আলাদা করে একটা কিছু বলব না। তবে আমি মনে করি প্রেম আমাদের ভালো রাখে। সেটা মানুষের সঙ্গে প্রেম হোক বা প্রকৃতি, সঙ্গীতের সঙ্গে প্রেম। তবে আমার জীবনের প্রথম প্রেম হল গান। আজকের অনুষ্ঠানেও তাই যারা যারা বক্তৃতা দেবেন প্রত্যেককে বক্তৃতার পর আমি একটা গান গাইবো।” সবশেষ অভিনেতা বলেছেন ভো’টে’র দামামা বেজে গেছে, এখন নেতারা নানা কথা বলছেন সেটা শুনে আপনাদের মাথা গরম হবেই কিন্তু তাই বলে কি শুনবেন না! সেটা নয়, নিশ্চয়ই শুনবেন কিন্তু এইসব কিছু থেকে নিজেকে ভালো রাখার জন্য জরুরি প্রেম।

Back to top button