টলিউড টলমল, এবার কোয়েলের স্বামী নিসপাল সিং এর বিরুদ্ধে উঠল মারাত্মক অভিযোগ! বিখ্যাত পরিচালকের অভিযোগের তীরে বিদ্ধ নামী প্রযোজক

দীর্ঘদিন ধরে অপেক্ষা করে যাচ্ছে একটি ছবির টিম।বারে বারে ছবি মুক্তির বিভিন্ন দিন ঘোষণা করলেও কিছুতেই মুক্তি পাচ্ছে না ছবিটি। অবশেষে জানা গেল আগামী পয়লা এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু কী কারণে এতদিন মুক্তি পিছিয়ে যাচ্ছিল সিনেমাটির?

এর প্রধান কারণ অবশ্যই করোনা। পরিচালক রাজর্ষি দে’র তৈরি ছবি আবার কাঞ্চনজঙ্ঘা মুক্তি পেতে চলেছে আগামী পয়লা এপ্রিল 2022 সালে যখন শহরে আর শীতের কোনো কণাই অবশিষ্ট থাকবে না। তিনি একটি বেসরকারি সংবাদমাধ্যমকে জানালেন যে, ছবিটি গত বছর থেকে তৈরি হয়ে পড়েছিল। তিনি চেয়েছিলেন সত্যজিৎ রায়ের একশোতম জন্মদিনে ছবিটির মুক্তি দিতে কিন্তু করোনার কারণে সব ওলট-পালট হয়ে গেল। কিন্তু এই সঙ্গেই তিনি উত্তর দিলেন যে প্রযোজকদের কখনো জিজ্ঞাসা করা হয় না কেন তাদের তৈরি ছবি পড়ে আছে মুক্তি না পেয়ে।এই প্রসঙ্গে তিনি নাম নিলেন প্রযোজক নিসপাল সিং রানের। তিনি বললেন যে,নিসপাল সিং রানেকে কখনও প্রশ্ন করা হয় না কেন তাঁর ছবি তৈরি হয়ে পড়ে থাকা সত্ত্বেও কেন মুক্তি পাচ্ছে না। যদিও পরিচালক হিসেবে তিনি প্রযোজককে ঠোকা দিয়ে কোন কথা বলতে চাননি, তিনি বাস্তব পরিস্থিতি তুলে ধরেছেন মাত্র।

aabar kanchenjungha lead

ছবিতে অভিনয় করছেন টলিউডের নামিদামি সমস্ত মুখ, রয়েছেন কৌশিক সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, দেবশ্রী গঙ্গোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, রাহুল বন্দ্যোপাধ্যায়, পদ্মনাভ দাশগুপ্ত, রূপঙ্কর বাগচী, রিচা চাড্ডা, বিদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা রতি পাল, দেবলীনা কুমার, সোহিনী গুহ রায়, অসীম রায়চৌধুরী, রণিতা দাস ও অনিন্দ্য চট্টোপাধ্য়ায়।

Back to top button