Connect with us

Tollywood

অপুর আঘাত দেখে মন কেঁদে উঠল শাশুড়ি মা’র! বউমা হিসাবে অপুকে স্বীকৃতি দিলেন অবলা দেবী! দেখুন সেই ভিডিও

Published

on

প্রথম থেকেই শাশুড়ির সঙ্গে ছত্রিশের আখড়া বৌমার।আদব-কায়দা, নিয়মকানুন সবেতেই অমিল রয়েছে দুজনের মধ্যে। একজন নিয়মমাফিক কাজ করেন। অন্যদিকে আরেকজন বেখেয়ালি কাজকর্ম করে বেড়ান। তবে কিছু দিক থেকে দুজনের চিন্তাধারা এক। কথা হচ্ছে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু ও শাশুড়ি মা অবলা দেবীর।

ইদানিং ধারাবাহিকে বৌমার প্রতি ভালোবাসা লোটাতে দেখা গেল শাশুড়ি মাকে। সবেমাত্র জি বাংলায় দেখা যাচ্ছে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকটি। ইতিমধ্যেই টিআরপি চার্টে দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন সুস্মিতা দে এবং অভিনেতা রোহান ভট্টাচার্য। এর আগে ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে নতুন মুখ সুস্মিতা দে।

ধারাবাহিকে অপু ও দীপুর মজার কেমিস্ট্রি মন জয় করেছে দর্শকদের। পাশাপাশি শাশুড়ি অবলা দেবীর নিয়ম-কানুনের বেড়াজালে, অপুর কথার মারপ্যাঁচ বেশ জমিয়ে তুলেছে ধারাবাহিককে। সম্প্রতি রথযাত্রা উপলক্ষে, রাধাকৃষ্ণের মন্দিরে রথ নিয়ে যাওয়া নিয়ে ঝামেলা বাঁধে উত্তরপাড়া ও দক্ষিণ পাড়ার মধ্যে। সেই ঝামেলারই সমাধান করতে গিয়ে আঘাত পায় অপু। তাতেই মন কেঁদে ওঠে শাশুড়ি মার।

বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে অপুর প্রতি অবলা দেবীর ভালোবাসা চোখে পড়ছিল। এবার অপুর মাথায় চোট দেখে, তাতে ওষুধ লাগিয়ে দিতে দেখা গেল অবলা দেবীকে। বাইরে থেকে কঠোর হলেও, বেশ নরম মনের মানুষ তিনি। তবে অপুর প্রতি কতখানি তার হৃদয় গলেছে! তা বোঝা যাবে পরবর্তী পর্বে।

কিন্তু নিজে বৌমার প্রতি কোন যুক্তিহীন বাজে কথা সে সহ্য করেন না। নিজের বোনকেও কথা শুনিয়ে দেন জবাবে। ইতিমধ্যেই তাকে বলতে দেখা গিয়েছে, তিনি খুবই খুশি। তার বৌমা ছেলেদের আগলে রাখছে। মনে মনে এরকমই বৌমা আশা করেছিলেন অবলা দেবী। এবার দেখার নিজের মুখে কবে তিনি অপুকে স্বীকার করে নেন।

 

Trending