Tollywood

সমরেশের বাড়িতে উপস্থিত দেবিনার বাবা ও মামা!দেবিনা চিনতে অস্বীকার করায় দেবিনার বাবাকে বাবা ডাকল বরফি,জবর টুইস্ট আয় তবে সহচরীতে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো আয় তবে সহচরী। এক গৃহবধু এবং তার বৌমার সঙ্গে সুসম্পর্ক আর সেই গৃহবধূর কলেজে পড়তে যাওয়া এই ছিল গল্পের মূল উপজীব্য।কিন্তু যত সময় যায় তবে গল্পের ট্রাক ঘুরে চলে যায় সেই গৃহবধূর স্বামীর পরকী’য়ার দিকে। তাতে যারপরনাই বিরক্ত হয়েছেন দর্শকরা।

সমরেশের সঙ্গে দেবিনার অবৈধ সম্পর্কের জেরে বারবার অপমানিত হতে হচ্ছে সহচরী কে। যদিও বরফি তাকে যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করে আর এখন টিপু ও মায়ের দুঃখ বুঝতে শিখেছে। তবুও দেবিনাকে কিছুতেই বাড়িছাড়া করা যাচ্ছে না।

বর্তমানে টিপু দেবিনার বাবা এবং মামাকে নিয়ে এসেছে তার বাড়িতে।যা দেখে দেবিনা চমকে গেছে।যদিও সে নিজের বাবাকে চিনতে অস্বীকার করে আর তখন তাকে তার বাবা থাপ্পড় মারতে যায়। আর এখানেই দেখা যাবে সবচেয়ে বড় টুইস্ট।

সেই সময় বরফি কলেজ থেকে বাড়ি ফিরবে আর দেবিনার বাবাকে দেখে এসে বাবা বলে ডেকে উঠবে। উপস্থিত সকলেই তখন চমকে যায় এই ভেবে যে দেবিনার বাবাকে বরফি বাবা বলে কেন ডাকছে। দেবিনা নিজেই চমকে যায় এবং মনে মনে ভাবে যে আমার বাবাকে বরফি আবার বাবা ডাকছে কেন?

যদিও এর রহস্য কী তা আগামীদিনের এপিসোডেই জানা যাবে তবে দর্শকরা অনেকেই অনুমান করছে যে দেবিনা এবং বরফি বোধহয় দুই বোন। তবে তারা বোধহয় সৎ বোন এবং একে অপরকে চেনে না। যদি এরকমটা হয় তাহলে সিরিয়ালে কার সঙ্গে যে কার কী সম্পর্ক সবই তাল পাকিয়ে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button