Tollywood

পিঁয়াজ-লঙ্কা কুচি দিয়ে আজ বানানো হবে দেবিনা ওমলেট! আয় তবে সহচরীতে বরফি ফের জব্দ করবে দেবিনাকে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো আয় তবে সহচরী। অভিনেত্রী কনীনিকা ব্যানার্জীর কামব্যাক সিরিয়ালটি সকলেই বেশ পছন্দ করেছেন।সেজন্য শুরুর দিন থেকেই টিআরপি রেটিং তালিকায় 1 থেকে 10 এর মধ্যে সিরিয়ালটি থাকবেই থাকবে।

যদিও প্রথমে সিরিয়ালের বিষয়বস্তু ছিল সহচরী গৃহবধূ হয়েও কলেজে পড়তে যাবে এবং পরে নিজের জীবনে প্রতিষ্ঠিত হবে।কলেজে গিয়ে তার সঙ্গে পরিচয় হবে বরফির এবং পরে শাশুড়ি বৌমার এক অসম বয়সী বন্ধুত্বের গল্প বলবে আয় তবে সহচরী।

কিন্তু বর্তমানে সিরিয়ালের মোড় ঘুরে গেছে এবং পুরো ফোকাস দেওয়া হচ্ছে সমরেশ এবং দেবিনার অ’বৈধ সম্পর্কের উপর। একজন প্রফেসর এবং তার আন্ডারে থাকা রিসার্চ স্কলার কী করে এরকম নোংরা কাজ করতে পারেন তাও নিজের বাড়িতে এই নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। সহচরী কী করে গোটা ঘটনাটি মেনে নিয়ে পড়ে থাকছে ওই বাড়িতে তা কিছুতেই বুঝতে পারছেন না নেটিজেনরা।

যদিও টিপু আর বরফি মিলে সমানে চেষ্টা করে যাচ্ছে কী করে দেবিনাকে ওই বাড়ি থেকে তাড়ানো যায়। আর সেই জন্যই আজকে দেখানো হবে একটি বিশেষ এপিসোড।ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি যে সহচরী রেডিও স্টেশনে রেডিও জকির কাজ পেয়েছে। নিজেকে সে সহচরী গুপ্ত হিসাবেই প্রতিষ্ঠা করতে চায় ভবিষ্যতে তবে ওই বাড়িতে তার অধিকার আছে কারণ সে নিজের অনেকটা সময় সমরেশের পরিবারের পেছনে দিয়েছে।

আজ দেখানো হবে কীভাবে বরফি দেবিনা কে নতুন করে উত্যক্ত করবে। একটি দৃশ্যে দেখা যাচ্ছে রান্নাঘরে দেবিনার উপর বাড়ির সবাই মিলে লঙ্কা কুচি পেঁয়াজ কুচি সমস্ত মশলা ঢালছে।ডিমের অমলেটের জায়গায় দেবিনার অমলেট বানানো হবে আজকে।

আয় তবে সহচরীর অনুরাগীরা আজকের পর্বটি কোনভাবেই মিস করবেন না। রাত নটার সময় আজকে দেখতেই হবে স্পেশাল এপিসোড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button