Tollywood

সই নিল বড় সিদ্ধান্ত! সমরেশ কে ডিভোর্স দিয়ে সহচরী গুপ্ত হিসেবেই বাঁচবে সে, আয় তবে সহচরী তে আসতে চলেছে নতুন টুইস্ট

বাংলা ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আয় তবে সহচরী। কনীনিকা ব্যানার্জি অন্দরমহলের পর এই সিরিয়াল দিয়েই কামব্যাক করেছেন। এবং এসেই তিনি বাজিমাত করে ফেলেছেন। প্রথম সপ্তাহ থেকেই টিআরপি রেটিং তালিকায় এক থেকে দশের মধ্যে থাকে এই সিরিয়াল।যার নড়চড় এখনো পর্যন্ত হয়নি। চলতি সপ্তাহেই সিরিয়াল পঞ্চম স্থানে জায়গা করেছে।

শাশুড়ি বৌমার অসমবয়সী বন্ধুত্বের গল্প এবং শাশুড়ির কলেজে গিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার কাহিনী বলে আয় তবে সহচরী। তবে বর্তমানে সিরিয়ালে দেখা যাচ্ছে যে দেবিনার সঙ্গে সমরেশের পর’কীয়া মাত্রা ছাড়িয়েছে এবং টিপু বরফি সহচরী মিলে কিছুতেই প্রমাণ করতে পারছে না যে দেবিনার সঙ্গে সমরেশের অবৈধ সম্পর্ক আছে। সিরিয়ালের ট্র্যাক একঘেয়ে হয়ে যাওয়ায় দর্শকরা একটু বিরক্তি প্রকাশ করেছিলেন। এরপর দর্শকদের মন রাখতেই সিরিয়ালে চলে এলো নতুন টুইস্ট।

আজ সকালে প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে সই অর্থাৎ সহচরী একটা বড় সিদ্ধান্ত নিয়েছে। দেবিনা কলেজে সহচরীর সঙ্গে পারফর্ম করতে চায়।কিন্তু সহচরী এক কথায় সেই প্রস্তাব নাকচ করে দেয় এই বলে যে সে যার তার সঙ্গে স্টেজ শেয়ার করতে পারবে না। তখন দেবিনা বলে যে সমরেশ সহচরী কে ডিভোর্স দেবে।তখন সহচরী পাল্টা জানিয়ে দেয় যে, সমরেশ নয় সহচরী সমরেশ কে ডিভোর্স দেবে। যা শুনে সেখানে উপস্থিত দেবিনা এবং সমরেশের চোখ ছানাবড়া হয়ে যায়।

এই প্রোমো দেখে সহচরীর অনুরাগীরা ভীষণ খুশি। তারা বলছেন যে এতদিন পরে সহচরী সঠিক সিদ্ধান্ত নিল। সমরেশের বাড়বাড়ন্ত আর দেবিনার লপং ঝপং সহচরীর অনুরাগীরা আর নিতে পারছিলেন না। তাই এবার সইয়ের এই সিদ্ধান্তে তারা ভীষণ খুশি হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button