Tollywood

Mithun Chakraborty: ঘরে আছে একটা বউ এদিকে উজবেকিস্তানে আর একটা বিয়ে করে বসেছেন মিঠুন চক্রবর্তী! প্রথম স্বামীকে ডিভোর্সও দিয়েছেন ওই মহিলা! সিনেমা নয়, এটাই কঠোর বাস্তব

বাংলা থেকে এমন বেশ কিছু অভিনেতা অভিনেত্রী রয়েছে যারা বলিউডে নিজেদের প্রতিষ্ঠিত করতে পেরেছেন। তাদের মধ্যে অন্যতম হলেন মিঠুন চক্রবর্তী। বহু কঠিন পথ অতিক্রম করে তারপরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করেছেন তিনি। বর্তমানে তিনি টলিউড এবং বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা।

Mithun Chakraborty rare pics- IndiaTV News | Bollywood News – India TV

মিঠুনের অভিনয় এবং নাচ ছাড়াও তার ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে অনেক রকম জল্পনা। সেই নিয়ে প্রায় সময় চর্চা হতে দেখা যায়। একটা সময় একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তার। তবে অভিনেতা শেষে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী যোগিতা বালির সাথে। ৪৪ বছর ধরে সুখে সংসার করছেন তারা দুজন।

how yogeeta bali cheated kishore kumar for mithun chakraborty and mithun cheated his wife for sridevi | मिथुन चक्रवर्ती से शादी के लिए योगिता ने नहीं की थी समाज की परवाह, फिर
তবে সম্প্রতি এই জনপ্রিয় এবং বর্ষিয়ান অভিনেতা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটা অদ্ভুত এবং অজানা রহস্য ফাঁস করলেন। যা শুনে মিঠুনের ভক্ত থেকে সকলেই অবাক হয়ে গেছেন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে জানান তার দ্বিতীয় স্ত্রী উজবেকিস্তানে থাকেন। আর এই কথা শোনার পরেই রীতিমতো হতবাক সকলে।

এতগুলো বছর ধরে মিঠুনের স্ত্রী হিসাবে সকলে যোগিতা বালির কথাই জেনেছেন। তবে সম্প্রতি অভিনেতার মুখে তার দ্বিতীয় স্ত্রীর কথা শুনে সকলেই চমকে উঠেছেন। আর নিজের এই জীবনের রহস্যের কথা যখন তিনি বলছিলেন তখন তার পাশে বসে ছিলেন টলিউডের সুপারস্টার দেব।

Mithun Chakraborty's Love Tragedy: Ended Marriage With Helena Luke In 4  Months To Marry Yogeeta Bali
মিঠুন সেদিন বলেন একবার শুটিং করতে তিনি উজবেকিস্তানে গিয়েছিলেন। আর সেখানে যাওয়ার পর তার দেখা হয় এক পেশায় চিকিৎসক মহিলার সঙ্গে। মিঠুন চক্রবর্তীর অন্ধভক্ত ছিলেন তিনি। শুধু তাই নয় মহিলা তার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পরে মিঠুনের পোস্টারের সঙ্গে বিয়েও করেছেন । আর সেই থেকেই নিজের স্বামী হিসেবে ভারতের ‘ডিস্কো ড্যান্সার’ কেই মানেন।

সেদিন মিঠুন আরো জানান , উজবেকিস্তানে সেই মহিলার বাড়িতে ঢুকে তিনি রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন। বাড়ির চারিদিকে তার নানান ছবি লাগানো। আবার একটি স্থানে স্বয়ং যীশু খ্রিস্টের পাশে বসানো ছিল মিঠুনের ছবি। এতদিন ধরে যার অন্ধ ভক্ত হয়ে এবং যাকে স্বামী হিসেবে মেনেছেন, এমন মানুষকে নিজের চোখের সামনে দেখে সেই মহিলা আবেগঘন হয়ে পড়েছিলেন। সেই সঙ্গে এই ঘটনা যে অভিনেতাকেও আবেগঘন করে তুলেছিল এটাও জানিয়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button