Tollywood

Godhuli Alap: সিরিয়ালে বাচ্চা বৌ’কে নিয়েই ব্যস্ত কিন্তু এবার নিজের বুড়ো ছেলেই খোলা চিঠি লিখল কৌশিক সেন’কে! নোলকের বরকে কী লিখল তার সৎ ছেলে ঋদ্ধি সেন?

প্রত্যেকের জীবনে একটা বিশেষ দিন হলো জন্মদিন। যে দিনটিতে আমাদের প্রিয়জনেরা আমাদেরকে শুভেচ্ছায় ভরিয়ে দেয়। আর এই শুভেচ্ছা বার্তার মধ্যেই এমন অনেক শুভেচ্ছা বার্তা থাকে যেগুলোও আমাদের মন ছুঁয়ে যায়। ঠিক সেভাবেই তারকারাও তাদের কাছের মানুষদের জন্মদিনের শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এমনই একটি জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেখে আজ নেট নাগরিকরা মুগ্ধ হয়েছেন।

আজ বাংলা চলচ্চিত্র এবং টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনের জন্মদিন। যাকে বহু বছর ধরে বাংলার দর্শক টিভির পর্দায় নানা চরিত্রের অভিনয় করতে দেখতে পাচ্ছেন। তার সাথে তার ছেলে ঋদ্ধি সেনও এখন বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা। বহুবার বাংলার দর্শক তাদের দুজনকে একসাথে জুটি বেঁধে অভিনয় করতে দেখেছেন। আর এবার সেই বাবা ছেলের জুটি বাস্তবে কতটা দৃঢ় সেটা দেখেই মুগ্ধ হয়েছে নেটিজেনেরা।

কেন গোধূলি আলাপ দেখছে না কেউ, দিন দিন পিছিয়ে পরছে টিআরপি তালিকায়

প্রসঙ্গত অভিনেতা ঋদ্ধি সেন সোশ্যাল মিডিয়ায় তার বাবা কৌশিক সেনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন এবং তাকে জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। ছবিটিতে দেখা যাচ্ছে বহু বছর আগে কৌশিক সেন এবং তার কোলে বসে রয়েছে ছোট্ট ঋদ্ধি। আর সেই ছবির নিচেই অভিনেতা লিখেছেন একটি আবেগ ঘন ক্যাপশন। ঋদ্ধি লেখেন, “দিনান্তে শুরু আরেকটা নতুন দিনের, তাই শুরুর ছবি দিলাম, শুরু, এক বন্ধুত্বের। যে বন্ধুত্ব বদলেছে, বদলাবে আরও, কিন্তু বন্ধুত্বের ‘মনটা’ এখন এই ছবির মতোই, এই মনটা বাবা এখনো বাঁচিয়ে রাখতে পেরেছে বলেই সে আলাদা, তাই বয়স বাড়লেও বয়সটা আটকে নেই শুধুমাত্র সংখ্যার জালে, কারণ বাবা তিক্ততাকে বিসর্জন দিয়ে এখনো বাঁচিয়ে রাখতে পেরেছে আবিষ্কারের সারল্য, বাঁচিয়ে রাখতে পেরেছে জীবন নামক এক এক আশ্চর্য ঘটনার প্রতি মুগ্ধতা, তিক্ততা এবং অসূয়া, যা বড্ডো তাড়াতাড়ি আর অল্পতেই গ্রাস করে আমাদের। শুভ জন্মদিন বাবা।”

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

প্রসঙ্গত অভিনেতা কৌশিক সেনকে সম্প্রতি দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক “গোধূলি আলাপে” মুখ্য চরিত্র অরিন্দমের ভূমিকায় অভিনয় করতে। যে চরিত্রটি ইতিমধ্যে দর্শকের মন জয় করে নিয়েছে। এবং সম্প্রতি কৌশিক এবং ঋদ্ধি সেনের নাট্যদল “স্বপ্নসন্ধানির” একটি নতুন নাটক ‘হ্যামলেট’ মঞ্চস্থ হয়েছে। যা দর্শকদের কাছে খুবই প্রশংসা পেয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button